মাদকপাচার কাণ্ডে লালাবাজারে হাজিরার নির্দেশ, পরোয়া না করেই দিল্লী যাচ্ছেন রাকেশ

0

কলকাতা: মাদকপাচার কাণ্ডের জেরে লালবাজারে হাজিরা দেওয়ার নির্দেশ আসতেই দিল্লী যাচ্ছেন বিজেপি নেতা রাকেশ সিংহ। সেই জায়গায় লালবাজারে গিয়ে তদন্তকারী অফিসারদের সঙ্গে কথা বলবেন তাঁর দু’জন আইনজীবী। উল্লেখ্য, মঙ্গলবার বিকেল ৪টের মধ্যে লালবাজারে তদন্তকারী অফিসারদের কাছে হাজিরা দিতে নোটিস পাঠানো হয়েছিল রাকেশ সিংহকে। পরবর্তীকালে যদি তদন্তকারী অফিসাররা তাঁকে ডেকে পাঠান তাহলে তিনি দেখা করবেন বলে জানিয়েছেন রাকেশ।

প্রসঙ্গত মাদকপাচার কাণ্ডে নিউ আলিপুর থেকে কয়েকদিন আগেই হাতেনাতে গ্রেফতার করা হয় বিজেপি নেতা পামেলা গোস্বামীকে। ১০ লক্ষ টাকার মাদক উদ্ধার হয়। তারপর আলিপুর আদালত তাঁকে তোলা হলে কৈলাস-ঘনিষ্ঠ রাকেশ সিংহের দিকে আঙুল তোলে পামেলা। গ্রেফতারের দাবিও জানায়। এরপরই লালবাজারের তদন্তকারী দল জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে বলে রাকেশকে। কিন্তু রাকেশ এরই মধ্যে দিল্লী যাওয়ায় মঙ্গলবার হাজিরা দিতে পারছেন না তিনি।

এদিকে তদন্ত প্রক্রিয়া যত গড়াচ্ছে ততই চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। জানা যাচ্ছে, পামেলার সঙ্গে ব্যক্তিগত অশান্তি ছিল রাকেশ সিংয়ের। বিজেপি নেত্রীর দাবি, কিছুদিন আগে নির্বাচনে টিকিট দেওয়ার নাম করে রাকেশ ঘনিষ্ঠ এক যুবক পামেলার সঙ্গে যোগাযোগ করেন। একাধিক বিজেপির নেতার কাছে তাঁকে নিয়ে যান। ১৯ ফেব্রুয়ারি নিউ আলিপুরে পামেলার গাড়িতে ছিলেন ওই যুবক। ধৃত বিজেপি নেত্রীর অভিযোগ, ওই যুবকই তাঁর গাড়িতে কোকেন রেখেছিলেন। রাকেশ সিংয়ের চক্রান্তেই এই কাজ করেন তিনি। যদিও অভিযুক্ত বিজেপি নেতার সঙ্গে ঠিক কী নিয়ে অশান্তি, তা নিয়ে মুখ খোলেননি পামেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here