প্রধানমন্ত্রী মোদীর ব্রিগেড সমাবেশে কি থাকছেন সৌরভ? স্পষ্ট ইঙ্গিত দিল বিজেপি

0

কলকাতা: বিজেপি পশ্চিমবঙ্গ নির্বাচনের প্রচারে কোনও প্রকার ফাঁকি দিতে চাইছে না। রথযাত্রা হোক বা প্রধানমন্ত্রী মোদীর ব্রিগেড সমাবেশ। জল্পনা চলছে যে, বাংলার মহারাজ তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ৭ মার্চ প্রধানমন্ত্রী মোদীর ব্রিগেড সমাবেশে অংশ নিতে পারেন। ২১ এর নির্বাচনে রাজ্যের শাসনভার দখলে মরিয়া হয়েছে গেরুয়া শিবির। নির্বাচনী যুদ্ধের দিন ঘোষণার পর আগামী রবিবার ৭ মার্চ সেই যুদ্ধে আরও উৎসাহ জোগাতে ব্রিগেড সমাবেশ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মনে করা হচ্ছিল, ব্রিগেডের মঞ্চেই সৌরভ বিজেপিতে যোগ দিতে পারেন।

তবে বিজেপি বলছে যে, সৌরভ জনসভায় আসতে চান কিনা তা তার ব্যক্তিগত ব্যাপার। বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য কলকাতায় সাংবাদিকদের বলেছেন যে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক যদি তার স্বাস্থ্যের কথা মাথায় রেখে সমাবেশে অংশ নেওয়া বিবেচনা করেন তবে তাকে এই কর্মসূচিতে স্বাগত জানানো হবে। বলা বাহুল্য, এই বছর শুরু থেকেই হার্টের সমস্যায় ভুগছেন সৌরভ। তিন দিন হাসপাতালে কাটানোর পরে ৩১ জানুয়ারী হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়, সৌরভের সম্প্রতি একটি অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছিল। জানুয়ারির প্রথম দিকে তার মৃদু হার্ট অ্যাটাক হয়, তারপরে আবার হার্টে ব্লকেজ দেখা দিলে স্টেন্ট বসাতে হয়।

বিজেপি বলেছে যে, “আমরা জানি সৌরভ ঘরে বসে বিশ্রাম নিচ্ছেন, জনসভায় তার স্বাস্থ্য ও অবস্থার পরিপ্রেক্ষিতে তিনি যদি সমাবেশে যোগদানে বিবেচনা করেন তবে তাঁকে সর্বাধিক স্বাগত জানানো হবে। যদি তিনি সমাবেশে থাকেন তবে আমাদের খুব ভালো লাগবে এবং সমাবেশে আসা লোকেরাও ব্যাপারটা খুব পছন্দ করবে। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত ঠিক হয়নি।” যদিও সৌরভ এই বিষয়ে মুখ খোলেননি, তাই প্রধানমন্ত্রীর এই জনসভায় অংশ নেবেন কিনা সে নিয়ে জল্পনা চলছে।