রাস্তায় নেমে একটু শরীরচর্চা করার চেষ্টা করছেন: নারী দিবসে মমতার পথসভাকে কটাক্ষ দিলীপের

0

কলকাতা: আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানাচ্ছেন সকলেই। কিন্তু বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নারী দিবসের শুভেচ্ছা জানালেন নেতিবাচক বার্তা দিয়ে। দিলীপ ঘোষ বলেন, “দুর্ভাগ্যের বিষয় পশ্চিমবঙ্গে নারীর সুরক্ষা একেবারেই নেই। নারী সুরক্ষা নিয়ে ভাবতে হচ্ছে আমাদের। সবার এব্যাপারে সচেতন হওয়া উচিত যাতে মহিলারা সুরক্ষিত হন। তাঁদের সন্মান যাতে সুরক্ষিত হয়। আমাদের ভারতবর্ষে আলাদা করে নারী দিবস লাগে না। যুগ যুগ ধরে মহিলাদের সামনে রেখেছি নারী সন্মান আমরা দেখিয়েছি।”

তিনি আরও বলেন, “বেদ থেকে শুরু করে আজ পর্যন্ত নারীদের যে যোগদান সম্মানের সঙ্গে দিয়েছি। শুধু তাই নয় মহিলাদের আমরা আগে জায়গা দিই। সীতা রাম বলে থাকি আমরা। রাধা কৃষ্ণ বলি। সুতরাং মহিলারা ভারতবর্ষে এগিয়ে। নারী সম্মান, নারীর অধিকার। নারীর যোগ্যতা সন্মান যুগযুগ ধরে হয়ে আসছে। আজকে বিদেশি ভাবধারা আসার জন্য এটা আলাদা করে বলতে হচ্ছে।” প্রসঙ্গত, আজ নারী দিবসের দিন পথসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতি বছরই নারী দিবসে মিছিলে সামিল হন তিনি।

এই বিষয়েও দিলীপ ঘোষ কটাক্ষ করেছেন মমতাকে। তিনি বলেন, “আসলে মানুষ প্রশ্ন করছে আপনি কী করলেন ১০ বছরে। তার উত্তর নেই। তাই এধরণের বিষয় নিয়ে আন্দোলন করে রাস্তায় নেমে একটু শরীরচর্চা করার চেষ্টা করছেন। এগুলো আর বলার দিন নেই। যদি এটাই করতে হয় তাহলে একেবারে বিরোধী পক্ষে আমরা রেখে দেব। আগামী পাঁচ বছর আন্দোলনই করে যাবেন।” সোমবার কলেজ স্ট্রিট থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত হেঁটে যাবেন মুখ্যমন্ত্রী।