নির্বাচনের আগে তৎপর সিবিআই, সারদা কাণ্ডে নোটিশ এবার মদন মিত্রকে

0

কলকাতা: সারদা কাণ্ডে এবার সিবিআইএর তলব কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রকে। আগামী সপ্তাহে সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাকে। প্রাক্তন পরিবহন মন্ত্রী মদন মিত্র দীর্ঘদিন সারদা কেলেঙ্কারি তে কারাগারে বন্দী ছিলেন। পরবর্তীতে মুক্ত তিনি আবারও যুক্ত হন রাজনীতিতে। আসন্ন বিধান সভা নির্বাচনে কামারহাটিতে তৃণমূল প্রার্থী হিসাবে লড়ছেন তিনি। ইতিমধ্যেই প্রচার শুরু করেছেন কামারহাটির এই ‘দামাল ছেলে’।

ঠিক এই মুহূর্তে সারদা কাণ্ডে আবারও তলব মদন মিত্রসকে সিবিআই এর। আগামী ১৮ তারিখ সিজিও কমপ্লেক্সে তাকে করার নির্দেশ দেওয়া হয়েছে সিবিআই তরফে। এই প্রসঙ্গে মদন বাবু কে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন এখনও কোনও নোটিস এসে পৌঁছয়নি তাঁর কাছে। অপর দিকে জানা গেছে, আজ শুক্রবার বাঁকুড়ার তালডাংরার বিধায়ক সমীর চক্রবর্তীকেও জেরা করছেন তদন্তকারীর দল।

কিছুদিন আগে সারদা কাণ্ডে অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়কে জেরা করেছে সিবিআই।এছাড়াও বিভিন্ন জায়গায় তল্লাশি চালানোর পর তদন্তকারীদের হাতে এসে পৌঁছেছে বেশ কিছু ‘গুরুত্বপূর্ণ’ তথ্য। আর সেই সব তথ্যের ভিত্তিতেই বেশ কিছুদিন ধরেই কয়েক দফায় কুণাল ঘোষকে জেরা করেছেন তদন্তকারীরা। এবার সেই তদন্তের স্বার্থেই সিবিআই এর নজরে মদন মিত্র। তবে ভোটের মুখে এই ভাবে একের পর এক তৃণমূল নেতাদের নোটিস পাঠানোর ও জেরা করার বিষয় রাজনৈতিক অভিসন্ধি রয়েছে বলে অভিযোগ শাসকদলের তরফে।