মুখ্যমন্ত্রীর পাড়ায় প্রচারে প্রবেশ করতেই বাধা, অভিযোগ বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়ের

0

কলকাতা: নির্বাচনী প্রচারে বেড়িয়ে বাধার মুখে পড়লেন তারকা বিজেপি প্রার্থী। এবারের টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। গতকাল অর্থাৎ বৃহষ্পতিবার রাত্রে প্রচারে বেরিয়েছিলেন বাবুল ভবানীপুর এলাকায়। এরপর মুখ্যমন্ত্রীর পাড়ায় মিছিল পৌঁছাতেই তাকে বাধার মুখে পড়তে হয় এমন টাই অভিযোগ বিজেপির, এই ঘটনার জেরে উত্তর কলকাতার তৃণমূল যুব সেক্রেটারি ওয়াসিম আহমেদের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন বাবুল।

বিজেপি নেতা বাবুল সুপ্রিয়র অভিযোগ গতকাল রাতে তিনি প্রচারে বেরিয়ে, তাঁর সহ কর্মীদের সাথে চা খাওয়ার জন্য বলবন্তজির ধাবায় যান । সেইসময় গাড়ি থেকে নামার আগেই তাঁদের ঘিরে ধরেন তৃণমূল যুবর সদস্যরা। উত্তর কলকাতার তৃণমূল যুবর সেক্রেটারি ওয়াসিম আহমেদের নেতৃত্বে বেশ কয়েকজন গাড়ি ঘিরে স্লোগান দিতে থাকেন তাঁর বিরুদ্ধে এই ঘটনায় বাবুল তোপ প্রকাশ করেন, এটাই প্রমাণ যে ‘গুন্ডামি আর গন্ডগোল পাকানোই #TMChhi-র আসল চরিত্র’।

এই ঘটনাই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘Below the Belt’ রাজনৈতিক আচরণকে ইঙ্গিত করে। যেখানে কোনওরকম সৌজন্যতার ছিঁটেফোটাও নেই । বাবুল এও বলেন তবে এইসব ২রা মে শেষ হয়ে যাবে। যখন ‘খেলা নয়, বিকাশ হবে’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে পরিবর্তন আসবে বাংলায়। আসবে বিকাশের সরকার। এই ঘটনার নিন্দায় এদিন বলেন তারকা বিজেপি নেতা তথা মন্ত্রী বাবুল সুপ্রিয়।