ভোটের মুখে বড়ো চমক, বাংলায় জোড়াফুল ফোটানোর লক্ষ্যে তৃণমূলে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় জুটি নীল-তৃনা

0

কলকাতা: একুশের নির্বাচন যেন চাঁদের হাট। নির্বাচনী আবহে তৃণমূল-বিজেপি দুই দলেই তারকাদের সমাবেশ। কার্যত আড়াআড়ি ভাগ হয়ে গিয়েছে টলিউড। একদিকে তৃণমূলে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন সায়ন্তিকা, কৌশানির মতো অভিনেত্রীরা। অন্যদিকে পার্নো মিত্র, শ্রাবন্তীর মতো অভিনেত্রীকে ময়দানে নামিয়েছে বিজেপিও। তবে নীল বাড়ি দখলের লড়াইয়ে শাসকদল আরও একধাপ এগিয়ে। এবার ঘাসফুলে শিবিরে নাম লেখালেন টলিপাড়ার হিট জুটি নীল-তৃনা।

সূত্রের খবর, শনিবার বেলা ১২টা নাগাদ মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, ডেরেক ও ব্রায়েনের উপস্থিতিতেই শাসক দলে যোগ দিলেন এই জনপ্রিয় জুটি। দীর্ঘদিন ধরেই তাঁদের তৃণমূলে যোগ দেওয়া নিয়ে একটা জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু যে কোনও কারনেই হোক তা পিছিয়ে যায়। জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তৃণমূলে যোগ দিতে চলেছেন তাঁরা। ফেব্রুয়ারিতেই চার হাত এক হয়েছিল এই মুহূর্তের টেলিভিশনের সবথেকে হিট জুটি নীল এবং তৃণা। তারকা জুটির জমকালো বিয়ের অনুষ্ঠান নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা ছিল তুঙ্গে।

এমনকী বিয়ের দিন বর-কনেকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিয়ের আমন্ত্রণে মুখ্যমন্ত্রী সাড়া দেওয়ায় আপ্লুত হয়ে পড়েন নীল ও তৃণা। কৃতজ্ঞতাও জানান। অর্থাৎ বর-কনে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন জয় করে নিয়েছিলেন, তা সেই মুহূর্তেই স্পষ্ট হয়ে গিয়েছিল। এবার ‘দিদিমণি’র হাত শক্ত করতে ঘাসফুল শিবিরে যোগদান করছেন তাঁরা।