নির্বাচনের আগে খাস কলকাতায় তাজা বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য

0

কলকাতাঃ রাত পোহালেই রাজ্যে প্রথম দফার ভোট। তার আগেই সামনে আসছে একের পর এক বোমা উদ্ধারের ঘটনা। এবার খাস কলকাতা থেকে উদ্ধার হল ২২টি বোমা। স্বাভাবিকভাবেই ভোটের আগে বোমা উদ্ধারের ঘটনায় চঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বৃহস্পতিবার রাতে কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখার কাছে খবর আসে তিলজলা অঞ্চলে তৈরি করা হচ্ছে বোমা। গোপন সূত্রে ওই খবর পেয়ে গোয়েন্দাদের একটি দল এলাকায় হানা দিয়ে তিলজলা মসজিদ বাড়ি লেনের শিবতলা খালপাড় থেকে ২২ টি তাজা বোমা উদ্ধার করে। যদিও ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। কে বা কারা ওই বোমা তৈরি করছিল, তা খতিয়ে দেখছে লালবাজার। তবে প্রথম দফা ভোট শুরুর ২৪ ঘণ্টা আগে শহর থেকে বোমা উদ্ধার হওয়ায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। করেয়া থানায় মামলা রুজু করে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

রাজ্যে শনিবার থেকে শুরু হচ্ছে প্রথম দফার নির্বাচন। ভোটের মুখে রাজ্যের শান্তি-শৃঙ্খলা নিয়ে বারবার প্রশ্ন তুলছে বিরোধী দলগুলি। কড়া হাতে নির্বাচন পরিচালনা করতে বিপুল সংখ্যক কেন্দ্রীয় বাহিনীও মোতায়েন করা হয়েছে। তার মধ্যেই একের পর এক বোমা উদ্ধারের ঘটনা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here