আক্রান্ত পায়েলের প্রচার আধিকারিক: সংবাদমাধ্যমের সামনে ক্ষোভ প্রকাশ বিজেপি প্রার্থীর

0

কলকাতা: আসন্ন নির্বাচনকে ঘিরে চলছে নানা রাজনৈতিক তরজা,প্রতিহিংসার ঘটনা।তেমনই এক ঘটনা ঘটে গেলো বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকারের নির্বাচনী প্রচার আধিকারিকের সাথে। রডের আঘাতে তার মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে পায়েলের নির্বাচনী আধিকারিক রানা প্রতাপ রাম বাড়ি ফিরছিলেন। সে সময় হঠাৎ পিছন থেকে তাঁর উপরে হামলা চালানো হয়।

এই ঘটনায় অত্যন্ত উদ্বেগ প্রকাশ করেন বিজেপি প্রার্থী পায়েল সরকার। তাঁর দাবি, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে তা এই ঘটনাই প্রমাণ করে দিচ্ছে।তিনি আরও বলেন ‘আমি বিজেপি প্রার্থী তাই আক্রান্ত হতে হল রানা প্রতাপকে। সংবাদমাধ্যমের কাছে পায়েল বলেন, ‘ওঁর বাড়ির সামনেই ওই ঘটনা ঘটেছে। একজন ওঁকে পেছন থেকে আক্রমণ করে। মার খেয়ে ও রাস্তায় পড়ে যায়। হামলাকারী পালিয়ে যায়। অন্ধকার থাকায় কাউকে উনি দেখতে পাননি’।

এদিন পায়েল বলেন, বাংলায় চলছে হিংসার রাজনীতি। এছাড়াও তিনি বলেন ‘তবে এই ঘটনা একটা জিনিস প্রমাণ করে আমরা ঠিক পথে এগোচ্ছি। তাই এই বাধা এসেছে। আমার এজেন্টের সঙ্গে যদি এরকম হয় তাহলে রাজ্যের লাখ লাখ মানুষ রোজ কী অবস্থার মুখোমুখি হচ্ছে? এখন সেটা বুঝতে পারছি’। বিজেপি প্রার্থী পায়েলের বক্তব্য মানুষ পরিবর্তন চাইছেন সেটা এমনি এমনি নয়, এই জন্যই বদল চাইছেন সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here