বিজেপি প্রার্থীকে প্রচারে বাধা! পুলিশ-বিজেপি ধস্তাধস্তি, উত্তপ্ত যাদবপুর

0

কলকাতাঃ রাজ্যে প্রথম দফার ভোট গ্রহণ মিটতেই একে একে পরের দফা ভোটের প্রার্থীরা ঝাঁপিয়ে পড়ছেন নির্বাচনী প্রচারে। চতুর্থ দফায় অর্থাৎ ১০ এপ্রিল যাদবপুর আসনে নির্বাচন। ফলে জোরকদমে প্রচার চালাচ্ছে সবদলের প্রার্থীরা। সেই মত সোমবার সাতসকালে যাদাবপুর কেন্দ্রের প্রার্থী রিংকু নস্কর পঞ্চসায়র এলাকায় প্রচারে যোগদেন। সেখানেই ঘটল বিপত্তি। শহিদ কলোনিতে ঢোকার মুখেই বাঁধা পান বিজেপি কর্মী-সমর্থকরা। শুরু হয়ে যায় বিজেপি কর্মী ও পুলিশের মধ্যে ধ্বস্তাধস্তি।

জানা গিয়েছে, শহিদ কলোনিতে ঢোকার মুখে বিজেপি প্রার্থী ও কর্মীরা দেখেন গার্ডরেল দিয়ে রাস্তা আটকে দেওয়া হয়েছে। মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। অভিযোগ, বিজেপি কর্মীদের শহিদ কলোনিতে ঢুকতে বাধা দেওয়া হয়। এরপরই পুলিশের সঙ্গে ঝামেলা শুরু হয় বিজেপির নেতা-কর্মীদের। গার্ডরেল ভেঙে কলোনির ভিতরে ঢোকার চেষ্টা করেন তাঁরা। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একসঙ্গে এত লোক যাওয়ার অনুমতি নেই। সেই কারণেই ৫ জনকে যেতে বলা হয়েছিল পুলিশের তরফে। তা শুনতে রাজি হননি বিজেপি কর্মীরা। তারপরই হাতাহাতিতে জড়িয়ে পড়ে পুলিশ ও বিজেপি কর্মীরা। দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে বলে পুলিশের তরফে জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here