#DelhiElectionResults2020: ফলাফল যাই-ই হবে আমিই তার জন্য দায়ী থাকব: মনোজ তিওয়ারি

0

নয়াদিল্লি: মঙ্গলবার সকাল থেকেই শুরু হয়েছে দিল্লির বিধানসভা নির্বাচনের ভোটগণনা। এদিন সকাল ১১ টা অবধি দেখা ট্রেন্ড অনুযায়ী দিল্লির ক্ষমতাসীন দল আম আদমি পার্টি ৫২টি আসনে এগিয়ে আছে। সেখানে মাত্র ১৮টি আসনে এগিয়ে রয়েছে বিজেপি। এই বিষয়ে দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারি জানান, “ট্রেন্ড দেখে একথা স্পষ্ট যে আপ এবং বিজেপির মধ্যে একটা বিস্তর ফারাক আছে। তবুও এখনও সময় আছে। আমরা আশাবাদী। ফলাফল যাই-ই হোক না কেন বিজেপির জেলা সভাপতি হিসাবে আমিই তার জন্য দায়ী থাকব।”

 

প্রাথমিক গণনার পর দেখা গিয়েছে আম আদমি পার্টি এগিয়ে রয়েছে। দিল্লির ক্ষমতাসীন দল আপ ৫০ টিরও বেশি আসনে এগিয়ে রয়েছে, আর বিজেপি এগিয়ে রয়েছে প্রায় ১৫ টি আসনে। গত নির্বাচনে কংগ্রেস তাদের খাতা খুলতে না পারলেও এবার তারা একটি আসনে এগিয়ে রয়েছে।

এদিকে ভোটের ফলাফল প্রকাশের আগে, দিল্লি বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি বিজেপির জয়ের দাবি করেন। অন্যদিকে ডেপুটি সিএম মনীষ সিসোদিয়া আম আদমি পার্টির জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী ছিলেন। আপের সংখ্যাগরিষ্ঠতা বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে বিজেপি সাংসদ রমেশ বিধুড়ী বলেন যে, পাঁচ বছর ধরে কেজরিওয়াল কিছু কাজ করেননি তবে শেষে তিনি ২০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেওয়ার সুবিধা পেতে পারেন।

ফলাফল প্রকাশের আগের দিন নেতাদের বিভিন্ন মন্দিরে ঘুরতে দেখা যায়। বিজয় গোয়েল থেকে শুরু করে মনোজ তিওয়ারি সকলেই পুজো করে বিজেপির জয়ের জন্য প্রার্থনা করেন। পাশাপাশি পরিবারের আশীর্বাদ নিয়ে সকালে বাড়ি থেকে বেরোন মনীষ সিসোদিয়া। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও বাড়ি থেকে দলীয় কার্যালয়ে গিয়ে পৌঁছেছেন। সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ হওয়ার পর থেকেই আম আদমি পার্টির অফিসে একটি উত্সব পরিবেশ রয়েছে এবং বেলুন থেকে শুরু করে মিষ্টির ব্যবস্থাও করা হয়েছে দফতরে।