লকডাউনে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বাড়িতে গিয়ে পৌঁছে দিয়ে আসবে বিগ বাজার

0

সুব্রত সাউ, মুম্বই : প্রধানমন্ত্রীর নির্দেশে বুধবার থেকে শুরু হয়েছে দেশজুড়ে ২১ দিনের লকডাউন। এই লকডাউনের কথা সামনে আসতেই বাজারে উপছে পড়ছে ভিড়। সবাই ব্যস্ত নিজেদের বাড়িতে ২১ দিনের খাবার মজুত করতে। সারা দেশে বন্ধ হয়ে গিয়েছে সমস্ত দোকানপাট, শপিং মল, বাজার। আর তার জেরে চিন্তার ভাঁজ পরেছে সাধারন মানুষের কপালে। এই সবের মধ্যে সাধারণের চিন্তা দূর করতে মানুষের পাশে এসে দাড়ালো বিগ বাজার।

এই মহামারীর চিন্তা দেশের সব মানুষের থাকলেও এই চিন্তা যেন সব থেকে বেশি এসে ঘাড়ে পড়েছে মহারাষ্ট্রের। কারণ এই করোনা মহামারীর প্রকোপও সব থেকে বেশি হয়েছে মহারাষ্ট্রে। এই দুশ্চিন্তা দুর করতে বিশেষ পদক্ষেপ নিয়েছে মুম্বইয়ের বিগ বাজার কর্তৃপক্ষ। মুম্বইয়ের সাধারণ মানুষের কাছে এই সংস্থা পৌঁছে দেবে রেশন, কাঁচা সবজি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য। শুধুমাত্র একটা ফোন করলেই বিগ বাজার থেকে আপনার বাড়ি পৌঁছে দেবে আপনার দরকারি জিনিস। বুধবার থেকে শুরু হল এই পরিষেবা।

এছাড়া এই সংস্থা জানিয়েছে, খুব শীঘ্রই এই ব্যবস্থা শুরু হতে চলেছে দেশের আরও তিনটি মেট্রো শহরগুলিতে। অর্থাৎ কলকাতা, দিল্লি ও চেন্নাই। প্রধানমন্ত্রীর নির্দেশে ২১ দিন অর্থাৎ আগামী ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এই লকডাউন। এই পরস্থিতিতে খাবার যোগান দেবে প্রতিশ্রুতি নিল বিগ বাজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here