ভারতে করোনায় আক্রান্তের মিছিল অব্যাহত, একই পরিবারের পাঁচজনের শরীরে ধরা পড়ল কোভিড-১৯

0

সাংলি, মহারাষ্ট্র : ভারতবর্ষে করোনা ভাইরাস যেন মহামারির আকার নিয়েছে। দিনের পর দিন অসংখ্য মানুষ আক্রান্ত হচ্ছেন এই মারণ রোগে। আর এই বিষয়ে গোটা দেশের মধ্যে সবথেকে ক্ষতিগ্রস্থ রাজ্য হল মহারাষ্ট্র। সেই রাজ্যেই এবার একই পরিবারের মোট নয়জনের শরীরে পাওয়া গেল করোনার সংক্রমণ। এমনই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের সাংলিতে।

জানা গিয়েছে, এই পরিবারের চার সদস্যের শরীরে আগেই করোনা ধরা পড়েছিল। তখনই বাকি সদস্যদের আলাদা থাকার নির্দেশ দেওয়া হয়। কিন্তু সম্প্রতি বাকিদের রক্ত পরীক্ষা করে জানা গিয়েছে, পরিবারের বাকি পাঁচজনের শরীরেও সংক্রমিত হয়েছে। যার মধ্যে একটি পাঁচ বছরের শিশুও রয়েছে।

ইতিমধ্যেই সাংলিতে চাঞ্চল্য ছড়িয়েছে। ঐ পরিবারের সাথে সম্প্রতি যারা মেলামেশা করেছিলেন তাদের স্ব-আইসোলেশনে থাকার নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন। জানা গিয়েছে, যে চারজনের শরীরে আগেই করোনা ধরা পড়েছিল, তারা সৌদি আরব থেকে ফিরেছিলেন। আর তাদের শরীর থেকেই বাকিরাও আক্রান্ত হলেন।

বর্তমানে মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১৬। বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে। যদিও কিছু মানুষ সুস্থ হয়ে উঠেছেন, তবে তাদের এখনও হাসপাতাল থেকে ছাড়া পাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here