জি নিউজের দফতরে করোনা-আক্রান্ত ২৪; সিল করে দেওয়া হল অফিস

0

নয়াদিল্লি: দেশজুড়ে করোনা ছড়ানোর জন্য তবলীগি মরকজকে এতদিন দোষারোপ করে আসা সংবাদমাধ্যম জি নিউজ এখন নিজেই করোনার কেন্দ্রে পরিণত হয়েছে। জি নিউজের ২৪ জন কর্মী করোনায় সংক্রমিত হয়েছেন। জি নিউজের এডিটর ইন চিফ সুধীর চৌধুরী নিজেই সেই কথা জানিয়েছেন। বলা বাহুল্য, দিল্লির মরকজ নিজামউদ্দিনকে ‘করোনার কেন্দ্র’ হিসেবে চিহ্নিত করেছিল জি নিউজ সহ সকল মোদী মিডিয়া। কিন্তু ওই সময় জি নিউজের অভ্যন্তরেই বাসা বেঁধেছিল মারণ ভাইরাস করোনা।

কিন্তু সুধীর চৌধুরী এবং ওনার টিম এতদিন পর্যন্ত সেই কথা লুকিয়ে রেখেছিলেন। করোনায় সংক্রমিত হওয়া সত্ত্বেও জি নিউজের কর্মীরা প্রতিদিন অফিসে গিয়েছেন এমনকি খবর সংগ্রহ করার জন্য সাধারণ মানুষের সংস্পর্শেও গিয়েছেন তাঁদের রিপোর্টাররা। তবে সত্যি ঘটনা সামনে উঠে আসার পর এখন সরকার এবং জি নিউজের বিরুদ্ধে প্রশ্ন তুলছে সাধারণ মানুষ।

উল্লেখ্য, ওপো নামক একটি মোবাইল সংস্থার ৪ জন কর্মী করোনায় সংক্রমিত হওয়ার পর সমগ্র কারখানাই বন্ধ করে দিয়েছিল। অন্যদিকে, ২৪ জন কর্মী করোনায় সংক্রমিত হওয়া সত্ত্বেও দিব্যি খোলা ছিল নয়ডার জি নিউজের অফিস। দেশে করোনা ছড়ানোর জন্য তবলীগি জামাতের উপর মামলা দায়ের করেছে কেন্দ্র সরকার এবং উত্তরপ্রদেশ সরকার। এখন প্রশ্ন উঠছে, জি নিউজের বিরুদ্ধেও কি মামলা দায়ের করা উচিৎ নয়? এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নিন্দার ঝড়। অবশেষে মঙ্গলবার জি নিউজের স্টুডিয়ো সহ সমগ্র অফিস সিল করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here