করোনার কোয়ারান্টাইন কেন্দ্রে রাতভোর চলল নৃত্যের আসর, ভাইরাল ভিডিও

0

পাটনা: করোনাকে রুখতে কোয়ারান্টাইন সেন্টারের চিত্র বলতে এটাই মনে হয় যেখানে করোনায় আক্রান্ত বা রোগীর সংস্পর্শে আসা ব্যক্তিদের পর্যবেক্ষণে রাখা হয়। যতক্ষণ না তাঁদের মধ্যে থেকে করোনার লক্ষনগুলি নিরমুল হয় ততক্কন তাঁদের সেখানে রাখা হয়। তবে এবার বিহারের এক কোয়ারেন্টাইন সেন্টারে দেখা গেল এক আলাদা চিত্র।

বিহারের কোয়ারান্টাইন সেন্টারের একটি ভিডিও সকলকে হতবাক করবে। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কোয়ারেন্টাইন কেন্দ্রের বাসিন্দারা ভাড়া করা নর্তকীর নাচ ও অভিনয় উপভোগ করছেন। এই ঘটনা একদমই ব্যতিক্রমী অতিরিক্ত কালেক্টর সমষ্টিপুর বিনয় কুমার রাই জানিয়েছেন, “বাইরে থেকে ডেকে আনা কিছু নৃত্যশিল্পী গতরাতে সমতীপুর জেলার কারখ গ্রামে এক কোয়ারান্টাইন কেন্দ্রে নৃত্য উপস্থাপনা করেছিলেন।”

তিনি আরও জানিয়েছে, “আমরা ঘটনার তদন্ত করছি এবং ব্যবস্থা নেওয়া হবে। আমরা সেখানে টিভি স্থাপন করেছি, প্রশাসন বাইরে থেকে অন্য কোনও বিনোদনের অনুমতি দেয় নি।” বিহারের করোনা মহামারী মোকাবিলায় দায়িত্বরত কর্মকর্তা রাজীব রঞ্জন সিনহার সঙ্গে কথা বলা হয়েছে। তিনি জানিয়েছেন যারা এই অনুষ্ঠানের আয়োজন করেছিল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কারণ সরকারের পক্ষ থেকে এরকম কোনও অনুস্থানের অনুমতি দেওয়া হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here