সোনু সুদ আসলে বিজেপির হাতের পুতুল: শিবসেনা

0

নয়াদিল্লি: লকডাউনের মাঝে প্রায় প্রতিদিনই সংবাদ শিরোনামে উঠে আসছে বলিউড অভনেতা সোনু সুদের নাম। নিজের গাঁটের কড়ি খরচ করে হাজার হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি ফিরিয়ে রীতিমত শোরগোল ফেলে দিয়েছেন তিনি। পরিযায়ী শ্রমিকদের কাছে যেন দেবদূতের মত হাজির হয়েছেন তিনি। এরজন্য সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ সমগ্র দেশবাসী।

কিন্তু এরই মাঝে বিস্ফোরক মন্তব্য করেছেন শিবসেনার নেতা সঞ্জয় রাউত। তিনি দাবী করেন, সোনু সুদ নিজের ক্ষমতায় পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাচ্ছেন না, ওনার পিছনে বিজেপির হাত রয়েছে। আদপে পরিযায়ী শ্রমিকদের কাছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের বিরুদ্ধে অপপ্রচার চালানোর চেষ্টা করছে বিজেপি।

শিবসেনার মুখপত্র ‘সামনা’-এ বলা হয়, “সনু সদ একজন ভালো অভিনেতা। তাঁর প্রত্যেক সিনেমার পিছনেই একজন ডিরেক্টরের হাত থাকে। ঠিক তেমনই, পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর এই কর্মসূচীর পিছনেও বিজেপির হাত থাকতে পারে”। শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেন, “লকডাউনের মাঝে আচমকাই একজন মহত্মা হিসেবে আবির্ভাব হয়েছেন সোনু সুদ। এত কম সময়ে এক সুন্দরভাবে কাউকে মহত্মা বানানো কি করে সম্ভব?”

শুধু তাই নয়, পরিযায়ী শ্রমিকদের জন্য বাস এবং বিমানের বন্দোবস্ত করা এবং তার সম্পূর্ণ খরচ বহন করা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। তিনি বলেন, “লকডাউনের মাঝে যখন কোনও মানুষেরই কোথাও যাওয়ার অনুমতি ছিল না, তাহলে সেই পরিস্থিতিতে সোনু সুদ এতগুলি বাসের বন্দোবস্ত কিভাবে করলেন?”

পাশাপাশি, তহেলকা নামক একটি ওয়েবসাইটের গত বছরের একটি স্টিং অপারেশনের কথা উল্লেখ করে সঞ্জয় রাউত বলেন, “ওই স্টিং অপারেশনে উঠে আসে যে বহু বলিউড অভিনেতা অর্থের বিনিময়ে বিজেপির হয়ে প্রচার করতে প্রস্তুত। তাঁদের মধ্যে ছিলেন সোনু সুদও”। সঞ্জয় রাউতের এই দাবীর পরেই শুরু হয়েছে তুমুল রাজনৈতিক তর্জমা। সঞ্জয় রাউতের বিরুদ্ধে কড়া নিন্দা করেছে বিজেপি।

অন্যদিকে, রবিবার সন্ধ্যেবেলায় উদ্ভব ঠাকরের সঙ্গে দেখা করতে যান সোনু সুদ। উদ্ভব ঠাকরেকে তিনি বলেন, “আমি কেবলমাত্র পরিযায়ী শ্রমিকদের সাহায্য করার চেষ্টা করছি। যতদিন না প্রত্যেক পরিযায়ী শ্রমিক নিজেদের বাড়ি পৌঁছচ্ছেন ততদিন পর্যন্ত আমি এই কাজ করে যাবো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here