বেকারত্বের জ্বালা! মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে নিজের গায়েই আগুন ধরালেন যুবক

0

ভোপাল: ভারতে বেকারের সংখ্যা ছিল কোটি কোটি। বর্তমানে করোনার সঙ্কট এবং লকডাউন বেকারত্বের সমস্যাটিকে আরও ভয়াবহ করে তুলেছে। তবে বেকারত্ব দূর করার পরিবর্তে সরকার জনগণকে আত্মনির্ভর হওয়ার জ্ঞান দিচ্ছে। বেকারত্বের জ্বালায় অনেক মানুষ আত্মহত্যা শুরু করেছে। এমনই সমস্যায় জর্জরিত এক যুবক সোমবার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের সরকারি বাসভবনের বাইরে নিজের গায়ে আগুন ধরিয়ে দেয়।

মধ্য প্রদেশের রাজধানী ভোপালে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের বাড়ির বাইরে নিজের গায়ে আগুন দিয়ে দেয় এক যুবক। জানা গিয়েছে, নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করতে যাওয়া ঐ যুবকের নাম হরদেব এবং তিনি ধমতারির বাসিন্দা। হরদেব দীর্ঘদিন ধরে বেকার হওয়ার সমস্যা নিয়ে লড়াই করে যাচ্ছেন। সোমবার তাঁর অভিযোগ জানাতে তিনি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের সাথে দেখা করতে সিএম হাউসে পৌঁছেছিলেন। তবে তাকে মুখ্যমন্ত্রীর সাথে দেখা করতে দেওয়া হয়নি।

যার পরে তিনি এই আত্মঘাতী পদক্ষেপ নেন। যদিও মুখ্যমন্ত্রীর বাড়ির বাইরে অবস্থানরত নিরাপত্তাকর্মীরা তত্ক্ষণাত আগুন নিভিয়ে ফেলেন, ততক্ষণে যুবকটি বাজে ভাবে আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, ওই যুবকের অবস্থা এখন আশঙ্কাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here