পুনের পর এবার ৩.৫ লক্ষ টাকার সোনার মাস্ক বানালেন ওড়িশার ব্যবসায়ী

0

কটক: ওড়িশার ব্যবসায়ী অলোক মোহান্তী আজকাল সোশ্যাল মিডিয়ায় শিরোনামে রয়েছেন। আসলে, অলোক করোনাভাইরাস সংক্রমণ এড়াতে একটি মাস্ক পরেছেন, তবে তাঁর মাস্কটি কোনও সাধারণ মাস্ক নয় বরং সোনার মাস্ক। এই সোনার মাস্কটি ১০০ গ্রামের। আর এর দাম সাড়ে ৩ লক্ষ টাকা। সোনার মাস্ক নিয়ে যখন তাঁর সাথে কথা বলা হচ্ছিল তখন তিনি বলেন যে এটি একটি খুব পাতলা মাস্ক এবং আমি এটি মুম্বইয়ের জাভেরি বাজারের গহনার দোকান থেকে তৈরি করিয়েছি।

একটি সর্বভারতীয় সংবাদ সংস্থা এই পুরো বিষয়টি নিয়ে অলোকের সাথে কথা বলেছিল। তখন তিনি বলেছিলেন যে, “আমি মুম্বইতে থাকাকালীন দেখেছিলাম যে একজন ব্যক্তি সোনার মাস্ক তৈরি করছে, তখন আমি স্থির করেছিলাম যে আমিও নিজের জন্য সোনার মাস্ক তৈরি করব। এরপরে, আমি মুম্বইয়ের জাভেরি বাজারের একটি গয়নার দোকানে কথা বলি এবং তাদের বলি যে আমি এই সোনার মাস্কটি চাই। যারপরে তারা প্রস্তুত হয়ে যান। অলোক মোহান্তী বলেন যে গয়নার দোকানের লোকরা ২২ দিনের মধ্যে আমাকে একটি সোনার মাস্ক তৈরি করে দিয়েছে।”

অলোক মোহান্তী মাস্কটি সম্পর্কে বলেছেন, এটি খুব আরামদায়ক এবং এটির পাশে যুক্ত ইলাস্টিকের রাবারের সাহায্যে এটি পরাও সহজ। অলোক আরও বলে যে, আমার সোনার প্রতি ভালবাসা দেখে লোকেরা আমাকে ‘গোল্ড ম্যান’ বলে ডাকে। আমি আপনাকে বলি যে আমি গত ৪০ বছর ধরে সোনার পোশাক পরে আসছি। আমি মুম্বইয়ে একজনকে সোনার মাস্ক তৈরি করতে দেখেছি। তখনই আমি স্থির করে নিয়েছিলাম যে আমাকে নিজের জন্যও এমন সোনার মাস্ক তৈরি করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here