সুশান্ত মৃত্যুর কয়েক ঘন্টা আগে ড্রাগ ব্যবসায়ীর সাথে দেখা করেছিলেন, দাবি সুব্রহ্মণ্যম স্বামীর

0

মুম্বই : ইতিমধ্যেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের জন্য সিবিআই তদন্ত শুরু হয়েছে। সিবিআইয়ের তীব্র তদন্তের মধ্যে সোমবার বিজেপি প্রবীণ নেতা সুব্রহ্মণ্যম স্বামী একটি চাঞ্চল্যকর দাবি করেছেন। তিনি বলেন যে, মৃত্যুর কয়েক ঘন্টা আগে সুশান্ত সিং রাজপুত দুবাইয়ের এক মাদক ব্যবসায়ীর সাথে দেখা করেছিলেন।

স্বামী একটি টুইটে জিজ্ঞাসা করেন, “সুশান্ত মামলায় সুশান্তের হত্যার দিন দুবাইয়ের এক মাদক ব্যবসায়ী আয়াশ খান সুশান্তের সাথে দেখা করেছিলেন। কেন?” সুব্রহ্মণ্যম স্বামী, একজন প্রবীণ রাজনীতিবিদ, টুইটে লেখেন, “সুনন্দা পুস্কর মামলার মতোই সত্যিকারের দওয়াই এএইমস ডাক্তারদের ময়না তদন্তের সময় তাঁর পেটে পাওয়া গিয়েছিল। এটি শ্রীদেবী বা সুশান্তের জন্য করা হয়নি।”

তদন্তের বিষয়ে তিনি বলেন, “যদি রিয়া চক্রবর্তী প্রমাণ দিয়ে থাকেন যা মহেশ ভট্টের সাথে তার কথোপকথনের বিরোধিতা করে তবে সিবিআইয়ের কাছে তাকে গ্রেপ্তার করা এবং সত্যতা পাওয়ার জন্য তাকে হেফাজতমূলক জিজ্ঞাসাবাদ করা ছাড়া কোন বিকল্প থাকবে না।”

এদিকে সিবিআই সুশান্তের রুমমেট সিদ্ধার্থ পিঠানি, কুক নীরজ সিং এবং হাউসহোল্ড দীপেশ সাওয়ান্তকে জিজ্ঞাসাবাদ করেছে। যদিও শীর্ষস্থানীয় তদন্তকারী সংস্থা রিয়া চক্রবর্তীকে এখনও তলব করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here