মোস্ট ওয়ান্টেড মাদক পাচারকারীকে গ্রেপ্তার করল পুলিশ, সন্ত্রাসবাদীদের সঙ্গে যোগ আছে বলে অনুমান

0

চণ্ডীগড়: পাঞ্জাব পুলিশ সোমবার তারন তরান জেলা থেকে একজন মোস্ট ওয়ান্টেড মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে বলেই কর্মকর্তারা জানিয়েছেন। অভিযুক্ত রাশপাল সিংহ মাদক ওষুধ ও সাইকোট্রোপিক সাবস্টেন্সস (এনডিপিএস) আইনে নথিভুক্ত বেশ কয়েকটি মামলায় অভিযুক্ত ছিল এবং সন্ত্রাসবাদীদের সাথে তার সম্পর্ক রয়েছে বলেও সন্দেহ করা হচ্ছে।

এএসআই মালকিত সিংয়ের নেতৃত্বে একটি দুই সদস্যের পুলিশ দল সোমবার মোটর সাইকেল চুরির অভিযোগের ভিত্তিতে অনুসন্ধানের জন্য তারন তরানের ফুল গ্রামে গিয়েছিল বলেই ডিজিপি দিনকার গুপ্ত এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন। ফিরে আসার সময় সেই টিমের সদস্যরা মোটরসাইকেলে চড়া দুজন সন্দেহভাজন ব্যক্তিকে দেখে এবং যাচাইয়ের জন্য তাদের থামিয়ে দেয়। জিজ্ঞাসাবাদ চলাকালীন রাশপাল সিংহ ওরফে দৌলা পালানোর চেষ্টা করেছিল এবং এএসআই তাকে থামতে বলে। সেই সময় রাশপাল সিংহ চারটি গুলি ছুঁড়েছিল এবং সেই গুলির মধ্যে একটি গুলি অফিসারের ডান পায়ে গিয়ে লেগেছিল।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে এই ঘটনার সময় অন্য আরেক পুলিশ অফিসার তৎপরতার সঙ্গে মোস্ট ওয়ান্টেড মাদক পাচারকারীকে গ্রেপ্তার করে এবং তাঁর কাছ থেকে দেশীয় একটি পিস্তল উদ্ধার করে। পিস্তল ছাড়াও সিংহের কাছ থেকে দুটি ম্যাগাজিন এবং ছয়টি লাইভ রাউন্ড উদ্ধার করা হয়। দিনকার গুপ্ত জানান, রাশপাল সিংহ ও তার সহযোগী ব্যবহৃত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। তবে রাশপাল সিংহের সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here