প্রধানমন্ত্রীর জন্মদিনে ‘পরিষেবা সপ্তাহ’ উপলক্ষ্যে বিজেপি কর্মীরা রক্ত, প্লাজমা দান করছেন

0

লখনউ: উত্তরপ্রদেশের বিজেপি নেতারা দাবি করেছেন যে করোনা থেকে বেঁচে যাওয়া ব্যক্তিরা সহ উত্তর প্রদেশের বিজেপি কর্মীরা সোমবার ‘সেবা সপ্তাহ’ উদ্বোধনের সময় ছয় হাজার ইউনিট রক্ত ও ৬৩ ইউনিট প্লাজমা দান করেছে। এই সেবা সপ্তাহ শুরু হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন উপলক্ষে। প্রসঙ্গত আগামী বৃহস্পতিবার ভারতের প্রধানমন্ত্রী ৭০ বছরে পা দেবেন।

দলের রাজ্য সম্পাদক সুভাষ যদুবংশ, যিনি ইউপি বিজেপি যুব শাখারও প্রধান, তিনি বলেছেন এই রক্ত ও প্লাজমা দান অভিযানটি এই লক্ষ্যেই করা হয়েছিল যাতে গরিব ও অভাবগ্রস্তদের রক্ত ও প্লাজমা পেয়েছে তা নিশ্চিত করা। তিনি আরও বলেন, “রাজ্য জুড়ে দল আয়োজিত রক্তদান শিবিরের মাধ্যমে এটি করা হয়েছিল।” বিজেপির সহ-গণমাধ্যমের ইনচার্জ হিমাংশু দুবে নিশ্চিত করেছেন যে করোনা মুক্ত ৬৩ জন ব্যক্তি প্লাজমা দান করেছিলেন। এখানেই শেষ নয় মঙ্গলবার দরিদ্রদের চশমা দানের জন্য এই দলটি আরেকটি ক্যাম্প করবে।

বিজেপি পরিষেবা সপ্তাহের প্রতিপাদ্য ‘৭০’ যার অংশ হিসাবে দলটি প্রতিটি জেলায় ৭০ টি ভার্চুয়াল সমাবেশ করবে এবং দলীয় কর্মীরা জনসাধারণের সেবার জন্য প্রতিটি জেলায় ৭০ জনকে যুক্ত করবে। প্রসঙ্গত, সোমবার গৌতম বুদ্ধ নগরের চাপরৌলি গ্রাম থেকে এই সেবা সপ্তাহটি চালু করেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এই সমস্ত কিছুটাই করা হচ্ছে প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন উপলক্ষে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here