বন্ধু ট্রাম্প করোনা আক্রান্ত, সুস্থতার কামনা করে ট্যুইট মোদীর

0

নয়াদিল্লি: আমেরিকায় নির্বাচনের ঠিক এক মাস আগে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়া করোনার ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ট্রাম্প নিজেই শুক্রবার সকালে এই খবর টুইট করেছেন। ট্রাম্পের করোনা আক্রান্তের কথা জানতে পেরে তাঁর পরম বন্ধু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সুস্থ হওয়ার কামনা করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করেছেন তাঁর বন্ধু ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন বলে শুভেচ্ছা জানিয়েছেন।

তাঁদের সুস্বাস্থ্যের প্রার্থণা করেছেন মোদী। বলা বাহুল্য, আমেরিকাতে এমনিই করোনা ভাইরাসের প্রকোপ বেশি। এবার সেই করোনার কোপে পড়লেন স্বয়ং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শুক্রবার সকালে ট্রাম্প নিজেই এই কথা ট্যুইট করে জানান। তিনি ট্যুইটারে লিখেছেন, “আজ রাতে মেলানিয়া এবং আমি কোভিড- ১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছি। আমরা তাত্ক্ষণিকভাবে আমাদের কোয়ারান্টাইন এবং পুনরুদ্ধারের প্রক্রিয়া শুরু করব।”

আগেই হোয়াইট হাউস ঘোষণা করেছিল যে সিনিয়র সহযোগী হোপ হিকস যিনি এই সপ্তাহে বেশ কয়েকবার ট্রাম্পের সাথে সফর করেছেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। তারপরই ট্রাম্পের পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার সন্ধ্যায় হোয়াইট হাউসে ফিরে সাংবাদিকদের সাথে ট্রাম্পকে সর্বশেষ দেখা গিয়েছিল এবং সুস্থ বলেই মনে হয়েছিল। ট্রাম্পের বয়স ৭৪ বছর, তিনি করোনা ভাইরাসের জেরে গুরুতর জটিলতা ও ঝুঁকির মধ্যে পড়তে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here