উত্তরপ্রদেশ রামরাজ্য নাকি সেখানে রাবণ রাজ?, প্রশ্ন অধীর চৌধুরীর

0

নয়াদিল্লি: রাতের অন্ধকারে হাথরাশের গণধর্ষণকারী দলিত মেয়েটির লাশ পুড়িয়ে দিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ। যোগী সরকারও মৃতদেহ পুড়িয়ে দেওয়ার নামে সমস্ত প্রমাণ লোপাট করার চেষ্টা করছেন, কিন্তু দেশে বিজেপি এবং যোগী সরকারের বিরুদ্ধে যেভাবে ক্ষোভের সৃষ্টি হচ্ছে, বিজেপি তা কল্পনাও করতে পারছে না। কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরীর হাথরাসের ঘটনায় বিজেপি শাসিত ইউপি সরকারের তৎপরতার বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

লোকসভা্র কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী বিজেপিকে আক্রমণ করে প্রশ্ন করেছেন যে হাথরাসের পাপের কলঙ্কের পরও বিজেপি দলের বিবেক জেগেছে কিনা। তিনি আরও প্রশ্ন করেছেন যে ইউপিতে রামরাজ্য আছে বা রাবণ রাজ আছে। কংগ্রেস নেতা দাবি করেছেন যে হাথরাসের ঘটনাটি তাদের নৃশংস শাসনের অবসান না হওয়া পর্যন্ত বিজেপিকে ছাড়বে না।

অধীর চৌধুরী চৌধুরী টুইট করে লিখেছেন, “হাথরাসের পাপের কলঙ্ক দেখেও বিজেপি দলের বিবেক জাগেনি। এটাকে কি রামরাজ্য বলব না রাবণ রাজ্য বলা হবে? আপনার গুণাবলী কি আপনাদেরকে আঘাত করে না?” কংগ্রেস নেতা বলেছেন, “বিজেপি পার্টি হাথরাশের দলিতদের সাথে ভয়ঙ্কর ছদ্মবেশী এবং চিরকালীন অবিচার করে এসেছেন। এই নিষ্ঠুর শাসনের অবসান না হওয়া পর্যন্ত আগামী দিনে আপনাদের পিছু ছাড়বে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here