গত পাঁচ দিনে চতুর্থবার, পাক সেনার গুলিতে শহীদ ভারতীয় সেনার জুনিয়র কমিশনড অফিসার

0

শ্রীনগর: সোমবার জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলার নওশেরার বাবাখোরি অঞ্চলে নিয়ন্ত্রণ রেখার (এলওসি) পাশে পাকিস্তানি সেনাদের ভারী গোলাবর্ষণে এক ভারতীয় সেনার জুনিয়র কমিশনড অফিসার (জেসিও) সুখদেব সিং নিহত হয়েছেন। সীমান্তে বিনা প্ররোচনায় যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘনের ঘটনা পাকিস্তান প্রতিদিন বাড়িয়ে চলেছে।

এক কর্মকর্তার সংবাদমাধ্যমকে বিবৃতি দিয়ে জানিয়েছে, “রাজৌরি নওশেরা সেক্টরে বিনা প্ররোচনায় পাকিস্তানি গুলি ও গোলাগুলিতে একজন জেসিও নিহত হয়েছেন।” এর আগে প্রতিরক্ষার মুখপাত্র বলেছিলেন, জম্মু অঞ্চলের দুই জেলা রাজৌরিও পুঞ্চে এলওসির পাশে দুটি সেক্টরে পাকিস্তানি সেনারা গুলি চালিয়ে এবং মর্টার সেল চালিয়েছিল। সোমবার সন্ধ্যা ৬.৩০ এর দিকে পাকিস্তান রাজৌরির নওশেরা সেক্টরে অব্যবহৃত যুদ্ধবিরতি লঙ্ঘন শুরু করে।

মুখপাত্র জানিয়েছেন, ভারতীয় সেনাবাহিনী পাক সেনাদের পাল্টা জবাব দেয় এবং উভয়পক্ষের মধ্যে আন্তঃসীমান্ত গুলি চালানো বেশ কিছুক্ষণ অব্যাহত ছিল। গত পাঁচ দিনে পাকিস্তানের যুদ্ধবিরতি লঙ্ঘনের ক্ষেত্রে এটি চতুর্থ মারাত্মক দুর্ঘটনা। গত ১ অক্টোবর পুঞ্চের কৃষ্ণা ঘাটি সেক্টর এবং কুপওয়ারা জেলার নওগাম সেক্টরে পাকিস্তানি গুলি ও মর্টারে তিন সেনা সদস্য নিহত ও পাঁচ জন আহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here