ফের উপত্যকায় সেনার সঙ্গে এনকাউন্টার, নিহত দুই জঙ্গি

0

শ্রীনগর: দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলার সুগান গ্রামে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সুরক্ষা বাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে মুখোমুখি লড়াই শুরু হয়েছিল এবং তা রাত পর্যন্ত অব্যাহত ছিল। একজন প্রবীণ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন,”দু’জন জঙ্গি নিহত হয়েছে, শীঘ্রই তাদের চিহ্নিত করা হবে।”

পুলিশ সোমবার জানিয়েছিল সেনাবাহিনীর ৪৪ টি আরআর এবং সিআরপিএফের একটি যৌথ দল ওই এলাকায় জঙ্গিদের উপস্থিতি সম্পর্কে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে একটি কর্ডোন ও তল্লাশি অভিযান শুরু করেছিল। তাদের মতে সেনাবাহিনীর যৌথ দল সন্দেহভাজন স্থানটির দিকে এগিয়ে যেতেই লুকিয়ে থাকা জঙ্গিরা তাদের উপর গুলি ছোঁড়ে, তারা পাল্টা আক্রমণ চালিয়ে একটি এনকাউন্টার শুরু করে।

সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে শোপিয়ানে ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে। সোমবার জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলার নওশেরার বাবাখোরি অঞ্চলে নিয়ন্ত্রণ রেখার (এলওসি) পাশে পাকিস্তানি সেনাদের ভারী গোলাবর্ষণে এক ভারতীয় সেনার জুনিয়র কমিশনড অফিসার (জেসিও) সুখদেব সিং নিহত হয়েছে। সীমান্তে বিনা প্ররোচনায় যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘনের ঘটনা পাকিস্তান প্রতিদিন বাড়িয়ে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here