বউকে ছাড়া ভ্যাকসিন নিয়েছেন ডাক্তার, লাইভে থাকাকালীন ভাইরাল হল ভিডিও

0

নয়াদিল্লি: করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়া শুরু হয়ে গিয়েছে ভারতের বিভিন্ন স্থানে। ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মীদের ও সাফাই কর্মীদের ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। কিন্তু ভ‍্যাকসিনের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিচ্ছে অনেকের শরীরে। সেই বিষয়ে সর্তকতা জারি করতে কিংবা যারা ভয় পাচ্ছেন ভ্যাকসিন এর প্রয়োগ নিয়ে তাদের উদ্দেশ্যে ডাক্তাররা মাঝে মাঝেই লাইভে আসছেন।

ড: কে কে আগঃরওয়াল লাইভে দর্শকদের উদ্দেশ্যে ভ‍্যাকসিন সম্পর্কে কিছু কথা বলছিলেন। ঠিক সেই সময় তার স্ত্রীর ফোন আসে। রেকর্ডিং চালু থাকায় তাদের দুজনের কথোপকথন রেকর্ড হয়ে যায়।ফোনে ডাক্তারবাবুর স্ত্রী তাকে জিজ্ঞাসা করেন তিনি ভ‍্যাকসিন নিয়েছেন কিনা? তার উত্তরে ডাক্তার বাবু বলেন হ্যাঁ, আজ তিনি ভ্যাকসিন পেয়েছেন সোমবার দিন তার স্ত্রীকেও দেওয়া হবে। সেই উত্তরে ডাক্তার বাবু বলেন, “আমি ভ্যাকসিনের বিষয়ে খোঁজ নিতে গিয়েছিলাম। ওঁরা বললো ভ্যাকসিন নিয়ে নাও, আমি নিয়ে নিলাম।” তখন তার স্ত্রী বলেন যে তিনি তাকে ছাড়া কেন ভ্যাকসিন নিয়েছেন? এবং তিনি তাকে কেন মিথ্যে কথা বলেছেন?কথোপকথন শেষ করতে ডাক্তারবাবু বলেন, “আমি লাইভে আছি।”

প্রতিক্রিয়ায় তার স্ত্রী বিরক্ত হন। ভিডিওটি শেয়ার করার সময় এক টুইটার ব্যবহারকারী তরুণ শুক্লা লিখেছেন, “আপনি টিভিতে লাইভ থাকাকালীন কখনও ফোন তুলবেন না।”ডাক্তারবাবুর স্ত্রীর যখন ফোন আসে তখন তিনি লাইভে ছিলেন। তাই সাধারণভাবেই এই ভিডিওটি রেকর্ডিং হয়ে যায় এবং তার ও তার স্ত্রীর কথোপকথন সকলে শুনতে পান।