মোদীর নকল করে পেট্রোল এবং ডিজেলের মূল্য বৃদ্ধি নিয়ে কমেডি, ভিডিও নিয়ে শোরগোল

0

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কংগ্রেস নেতা রাহুল গান্ধীর গলার মিশ্রণে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠা কৌতুক অভিনেতা শ্যাম রঙ্গীলা। তিনি তার নতুন ভিডিওটির জন্য সমস্যায় পড়েছেন। পেট্রোল এবং ডিজেলের মূল্যবৃদ্ধির কারণে প্রধানমন্ত্রী মোদীর নকল করে ভিডিও বানালে রঙ্গিলার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। শ্যাম রঙ্গিলা এই ভিডিওটি যে পেট্রোল পাম্পে শ্যুট করেছেন তার অপারেটর শ্যামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

শ্যাম রঙ্গিলা এই ভিডিওটি শ্যুট করেছেন রাজস্থানের শ্রীগঙ্গানগরের একটি পেট্রোল পাম্পে। যেখানে তিনি পেট্রোলের দাম ১০০ ছাড়িয়ে যাওয়ায় সরকারকে ব্যঙ্গ করেছেন। শ্রীগঙ্গানগরের হনুমানগড় রোডে অবস্থিত পেট্রোল পাম্পের অপারেটর সুরেন্দ্র আগরওয়াল শুক্রবার সদর থানায় অভিযোগ দায়ের করেছেন এবং মামলা করার দাবি করেছেন। মনে করা হচ্ছে যে পেট্রোল পাম্পের মালিককে পেট্রোলিয়াম সংস্থা চাপ দিয়েছে।

শ্যাম রঙ্গিলা টুইট করেছেন, “অপারেটরকে তেল পাঠাচ্ছে না কী সমস্যা? আমি কী বলেছি যা কোম্পানিকে আঘাত করেছে? এমন কি হল যাতে ক্ষমার প্রয়োজন না শাস্তির দাবি উঠল? পদক্ষেপ নিয়ে নিন।” অন্য একটি টুইটে রঙিনেলা বলেছিলেন, “যে পেট্রোল পাম্পে ভিডিও করা হয়েছিল এখন তারা বিপদের মধ্যে রয়েছে, মালিক নির্দোষ, তবুও এখনও চিন্তিত, সম্ভবত আমিও উদ্বিগ্ন। নমস্তে।” বিষয়টি প্রকাশ্যে আসার পরে সোশ্যাল মিডিয়ায় লোকেরা শ্যাম রঙ্গিলার পক্ষে আওয়াজ তুলছে। মোদী সরকারের সমালোচনা ও কটাক্ষের কারণে রঙ্গিলাকে লক্ষ্য করা হচ্ছে বলে অনেক টুইটার ব্যবহারকারী অভিযোগ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here