গুজরাটে মোদী ঝড় অব্যাহত, বিশাল ব্যবধানে জয়ে আপ্লুত মোদী ধন্যবাদ জানালেন রাজ্যবাসীকে

0

আমেদাবাদ : গুজরাট সেই গেরুয়াতেই। সেখানে অব্যাহত মোদি-ঝড়। পুরভোটে ফলাফলেই তা প্রামাণ্য। গুজরাটের পুরভোটে রীতিমত ফ্রন্টফুটে ছক্কা হাঁকিয়েছে বিজেপি। আমেদাবাদ, ভদোদরা, সুরাট, জামনগর, রাজকোট ও ভাবনগর এই ছয় পুরসভার প্রত্যেকটিতে ব্যাপক ব্যবধানে জিতেছে বিজেপি। অন্যদিকে কংগ্রেস ধূলিসাৎ হয়ে গিয়েছে। এই বিশাল জয়ে আল্পুত নরেন্দ্র মোদি। তবে প্রথম লড়াইয়েই খাত খুলেছে কেজরিওয়ালের আম আদমি পার্টি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফলাফলের বার্তা দেখে জানিয়েছেন, ‘ধন্যবাদ গুজরাত। স্বচ্ছ প্রশাসনের নীতি নিয়ে যে পথ আমাদের দল চলছে তার উপর যে মানুষের প্রবল আস্থা রয়েছে তা ফের একবার প্রমাণ হয়ে গেল এই ফলাফল। ফের একবার ভারতীয় জনতা পার্টির উপরই আস্থা রাখার জন্য গুজরাতের জনগণকে ধন্যবাদ। আপনাদের জন্য কাজ করতে পারাটা সবসময় বাড়তি সম্মানের।’

গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী মোদির সংযোজন, ‘গুজরাতে এদিনের জয়টা বাড়তি গুরুত্বপূর্ণ। দু-দশকের বেশি সময় ধরে রাজ্যে কাজ করার পরও এভাবে বড় ব্যবধানে জয় প্রমাণ করে সমাজের সর্বস্তরে বিজেপি পার্টির প্রতি ভালোবাসা। বিশেষ করে বলতে চাইব গুজরাতের যুবসমাজের কথা।’ গেরুয়া শিবিরের সমস্ত কর্মী-সমর্থকদেরও শুভেচ্ছা জানিয়েছে নরেন্দ্র মোদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here