পরিবারের আসছে নতুন অতিথি, সুখবর দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল

0

মুম্বই: গায়িক শ্রেয়া ঘোষাল এবং তার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের পরিবারে আসতে চলেছে তাদের প্রথম সন্তান। এই সুখবর গায়িকা বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে তাঁর তার প্রথম গর্ভাবস্থা কথা ঘোষণা করেছেন। শৈশবের বন্ধু শৈলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে ২০১৫ সালে বাঙালি রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

বৃহস্পতিবার, সংগীতশিল্পী নিজের বেবিবাম্প সহ একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি একটি সুন্দর নীল পোশাক পরে রেখেছিলেন। জীবনের এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে শ্রেয়া লিখেছেন, “বেবি # শ্রেয়াদিত্য এগিয়ে চলেছে! শিলাদিত্য এবং আমি আপনাদের সবার সাথে এই সংবাদটি ভাগ করতে পেরে শিহরিত। আমাদের জীবনের এই নতুন অধ্যায়ের জন্য নিজেকে প্রস্তুত করার সাথে সাথে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদের প্রয়োজন।” এই খবর প্রকাশ্যে আনতেই সুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। শ্রেয়া ঘোষাল এবং তার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে সকলে তাঁদের জীবনের নতুন এক অধ্যায়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

 

এই বছর তাদের বার্ষিকীতে, শ্রেয়া তার স্বামীকে এই মিষ্টি বার্তা দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন। লিখেছিলেন, আমাদের ষষ্ঠ তম বার্ষিকী। # শ্রেয়াদিত্য তুমি যখনই ঘরে প্রবেশ করো তখনই আমি প্রজাপতিদের পাই। আমি তোমাকে ভালোবাসি শিলাদিত্য। বলা ভালো যে শ্রেয়া ঘোষালের সুরেলা কণ্ঠে মুগ্ধ সকলেই। বহু গান উপহার দিয়ে সকলের মন ভরিয়েছেন অভিনেত্রী।