সিংঘু সীমান্তে কৃষকদের উপর গুলি চালানোর ঘটনা: গাড়িতে করে এসে গুলির হামলা

0

নয়াদিল্লি: কেন্দ্রীয় সরকারের কৃষি আইনের বিরুদ্ধে দিল্লির সিংঘু সীমান্তে আন্দোলনরত কৃষকদের উপর নির্বিচারে গুলি চালানোর ঘটনা ঘটেছে। রবিবার রাতে এই নির্মম ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, রবিবার গভীর রাতে সিংঘু বর্ডারের কৃষক আন্দোলনের জায়গার কাছে গুলি চালানোর ঘটনা ঘটেছে। সোনিপত টিডিআই সিটির সামনে গুলি চালানো হয়। সূত্র মতে, তিন রাউন্ড হাওয়ায় গুলি চালানো হয়।

প্রত্যক্ষদর্শীদের মতে, সেখানে নোঙ্গর চলার সময় গুলি চালানোর এই ঘটনা ঘটে। কৃষকরা বলেছেন যে, কিছু লোক চণ্ডীগড়ের নম্বরের গাড়িতে চড়ে এসেছিল। তারা সবাই সাদা অডি গাড়িতে চড়ে এসেছিল। গাড়ি থেকে নামার পরে তারা আন্দোলনকারী কৃষকদের লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। যদিও এই ঘটনায় কেউ জখম হয়নি।

কৃষকরা গুলি চলার ঘটনাটি পুলিশকে জানায়। তবে কৃষকদের অভিযোগ, পুলিশের দল দেরিতে এসেছিল। পুলিশ কৃষকদের বক্তব্য এবং কাছাকাছি বসানো সিসিটিভি ক্যামেরার সাহায্যে মামলাটির তদন্ত করছে। বলা বাহুল্য যে, শাহীনবাগে সিএএ -এর বিরুদ্ধে আন্দোলনের সময় গুলি চালানোর অনেক ঘটনা ঘটেছিল। পুলিশের উপস্থিতিতে দুর্বৃত্তরা তিনবার গুলি চালিয়েছিল।