‘জয় শ্রী রাম’ নিয়ে মমতার বিরক্তির কারণে অরুণ গোভিল বিজেপিতে যোগ দিলেন, বাংলায় করবেন প্রচার

0

নয়াদিল্লি: জনপ্রিয় টিভি সিরিয়াল রামায়ণে ভগবান রামের চরিত্রে অভিনয় করা অভিনেতা অরুণ গোভ্যল বাংলা সহ পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচনের ঠিক আগে বিজেপিতে যোগ দিয়েছেন। তবে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করলেও তিনি দলের পক্ষে প্রচার চালাবেন। অরুণ গোভিল বিজেপিতে যোগদানের সাথে দল আশা করছে যে ২৭ মার্চ থেকে শুরু হওয়া বাংলা নির্বাচনে দলের রাইট উইং ভোটাররা তাদের দিকে ঝুঁকবেন।

বিজেপিতে যোগদানের পরে তাঁর প্রথম সাংবাদিক সম্মেলনে অরুণ গোভিল বলেছেন যে, ‘জয় শ্রী রাম’ স্লোগানে কোনও ভুল নেই। তিনি বলেছেন, “পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘জয় শ্রী রাম’-এর বিরক্তির কারণে আমি বিজেপিতে যোগ দিয়েছি। এবং ‘জয় শ্রী রাম’ বলা তে কোনও ভুল নেই। এটি কোনও রাজনৈতিক স্লোগান নয়, তবে এটি আমাদের জন্য একটি জীবনযাত্রা, এটি আমাদের সংস্কৃতি এবং মূল্যবোধের প্রতীক।”

Arun Govil, who had campaigned for Congress, laments no govt recognised his  contribution

১৯৮৭ সালে রামানন্দ সাগরের রামায়ণ সিরিয়ালে রামের ভূমিকায় অভিনয় করেছিলেন অরুণ গোভিল। তিনি দীর্ঘদিন আলোচনার বাইরে থাকলেও গত বছর করোনা লকডাউনের সময় আবারও দূরদর্শনে রামায়ণ প্রচারিত হয়েছিল। এমন পরিস্থিতিতে তিনি আবারও আলোচনায় এসেছিলেন। এই যুগে যখন সোশ্যাল মিডিয়া উঠে এসেছে, অরুণ গোবিলও আবার খুব জনপ্রিয় হয়ে উঠেছে। তিনি প্রায়শই রামায়ণ সিরিয়াল থেকে শুরু করে অন্যান্য ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করেন। তিনি বলেছেন যে, বিজেপি তাকে দেশের জন্য কিছু করার মঞ্চ দেবে।