করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী

0

নয়াদিল্লি: করোনাকে হারাতে দেশজুড়ে শুরু হয়েছে টিকাকরণ। ঝড়ের গতিয়ে চলছে টিকা দেওয়ার কাজ। এর মাঝেই কোভিড ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার সকালে সাড়ে ছ’টা নাগাদ দিল্লির এইমসে পৌঁছে যান। সেখানে কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ নেন তিনি। এর পরই আরও একবার দেশবাসীকে টিকা নেওয়ার আরজি জানান তিনি। টুইটারে লেখেনন, “করোনাকে হারানোর অন্যতম উপায় এই টিকা।” যাঁরা টিকা নেওয়ার যোগ্য, তাঁদের দ্রুত ভ্যাকসিন নেওয়ার আবেদন জানান তিনি।

গত ১ মার্চ কোভিড টিকা কোভ্যাক্সিনের প্রথম ডোজ নেন মোদি। এর ৩৭ দিন পর দ্বিতীয় দফার টিকা নিলেন। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “আজ দিল্লির এইমসে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলাম। আপনি টিকা নেওয়ার যোগ্য হলে, দ্রুত ভ্যাকসিন নিন। এটাই করোনাকে হারানোর অন্যতম উপায়।” একইসঙ্গে কো-উইন অ্যাপে নাম নথিভুক্ত করার আবেদনও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

এদিন প্রধানমন্ত্রীর টিকাকরণ করেন সিস্টার নিশা শর্মা। তাঁর কথায়, আমি আজ প্রধানমন্ত্রীকে দ্বিতীয় দফার টিকা দিলাম। আমার কাছে এটা স্মরণীয় মুহূর্ত। ওঁর সঙ্গে দেখা করার সুযোগ পেলাম। উনি আমাদের সঙ্গে কথাও বললেন। মোদিকে প্রথম ডোজ দিয়েছিলেন সিস্টার পি নিবেদিতা। এদিন তিনি জানান, “আমি প্রধানমন্ত্রীকে প্রথম ডোজ দিয়েছিলাম। ওঁর সঙ্গে দেখা করা ও কথা বলার দ্বিতীয় সুযোগ পেলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here