বাড়ছে আশঙ্কা, এবার করোনা আক্রান্ত রাহুল গান্ধী

0

নয়াদিল্লি: দেশজুড়ে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এবার কংগ্রেস নেতা রাহুল গান্ধীও করোনায় আক্রান্ত হয়েছেন। নিজেই টুইট করে তিনি এই কথা জানিয়েছেন। তিনি বলেছেন যে, কোভিডের লক্ষণগুলি পাওয়ার পরে তিনি পরীক্ষা করেছিলেন, তার পরে রিপোর্ট পজিটিভ। টুইটে লিখেছেন যে, “আমি গত কয়েকদিন ধরে আমার সংস্পর্শে আসা লোকদের সমস্ত সুরক্ষা বিধি অনুসরণ করতে এবং নিরাপদ থাকার জন্য আবেদন করছি।”

যদিও বিভিন্ন রাজ্যে ব্যাপক হারে ভোটপ্রচার করেছিলেন তিনি। কিন্তু কোভিড পরিস্থিতি দেখে রাহুল গান্ধী প্রচার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। এর আগে মঙ্গলবার কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে টিকা দেওয়ার ক্ষেত্রে বৈষম্যের অভিযোগ এনেছিলেন। তিনি বলেছিলেন, কেন্দ্রীয় সরকারের টিকাদান কৌশল বৈষম্যমূলক এবং দুর্বল শ্রেণীর জন্য ভ্যাকসিনের কোনও গ্যারান্টি দেয়নি।

কংগ্রেস নেতা অভিযোগ করেছিলেন যে, ভারতের ভ্যাকসিন কৌশল বিতরণ নয়, বৈষম্যমূলক আচরণ। তাৎপর্যপূর্ণভাবে, কেন্দ্রীয় সরকার সোমবার বলেছে যে আগামী ১ মে থেকে ১৮ বছরের উর্দ্ধে সকলেই কোভিড- ১৯ ভাইরাদ প্রতিরোধের জন্য টিকা নিতে সক্ষম হবেন। বলা বাহুল্য যে, সরকার রাজ্য, বেসরকারী হাসপাতাল এবং শিল্প প্রতিষ্ঠানগুলিকে ভ্যাকসিন নির্ধারণের কার্যক্রম শিথিল করে সরাসরি ভ্যাকসিন নির্মাতাদের কাছ থেকে পরিপূরক ক্রয়ের অনুমতিও দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here