অবিশ্বাস হলেও সত্যি ৮০৯ টাকার গ্যাস মাত্র ৯টাকায়,দুর্দান্ত সুযোগ রান্নার গ্যাসে

0

কলকাতা:  চরমে চলছে রান্নার গ্যাসের দাম আর এবার সম্প্রতি সেই রান্নার গ্যাসের দাম রপ্তানিকারী সংস্থাগুলি সিলিন্ডার প্রতি দাম কমায় ১০টাকা।এবং তাতে কিছুটা হলেও উপকৃত হন ক্রেতারা।তবুও ১৪.২ কেজির একটি ভর্তুকিবিহীন এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম দাড়ায় ৮০৯ টাকা। এর ফলে আন্তর্জাতিক বাজারে যেভাবে অপরিশোধিত তেলের দাম চড়া হচ্ছে, তাতে কোনো সম্ভাবনা নেই এখনই রান্নার গ্যাসের দাম কমার। 

আর এই চড়া দামের মাঝেই রান্নার গ্যাসের অনলাইন বুকিং এবং পেমেন্টের বিষয় ক্রেতাদের জন্য পেটিএম নিয়ে এল বাম্পার অফার। এই অফারে পাবেন ৮০৯ চাকার গ্যাস সিলিন্ডার মাত্র ৯ টাকায়।  শুনলে অবাক হলেও এটাই সত্যি এমনই ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট অ্যাপ ও ব্যাংক পেটিএম। এই ক্যাশব্যাক অফারে আপনি পাবেন ৮০৯ টাকার গ্যাস সিলিন্ডার অনলাইনে বুক করলে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।  বাম্পার এই অফারটি চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। এই অফারে বিশদে বলা হয়েছে ,এই অফার প্রযোজ্য শুধুমাত্র তাদের জন্যই যারা প্রথমবার অনলাইনে এলপিজি সিলিন্ডার বুক করছেন এবং পেটিএম মারফত পেমেন্ট করবেন। গ্রাহক পেমেন্ট করার সময় পাবেন স্ক্র্যাচ কার্ড।

তবে এই অফার টি পেতে আপনাকে ন্যূনতম ৫০০ টাকা পেমেন্ট করতে হবে। গ্রাহক ১০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। কিন্তু যদি সাত দিন আপনি স্ক্রাচ কার্ড না খোলেন তবে তা বাতিল হয়ে যাবে। স্মার্ট ফোনে পেটিএম অ্যাপ ডাউনলোড করে গ্যাস এজেন্সির নামে সিলিন্ডার বুক করতে হবে। রিচার্জ অ্যান্ড পে বিলস্ অপশনে গিয়ে বুক এ সিলিন্ডার অপশনে গ্যাস প্রোভাইডারের নাম দিতে হবে। এরপর যেটা অবশ্যই করতে হবে তা হলো প্রোমো কোড। ‘FIRSTLPG’ এই প্রোমো কোড দিয়ে পেমেন্ট করলে ২৪ ঘণ্টার মধ্যে স্ক্র্যাচ কার্ড পাবেন যার বৈধতা থাকবে আগামী সাত দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here