লকডাউনে দুঃস্থদের খাদ্য বিলিতে বাধা দিচ্ছে রাজ্য সরকার, অভিযোগ বিজেপি নেতাদের

0

কলকাতা : লকডাউনের জেরে খাদ্যের যোগানে সমস্যা হয়ে পড়েছে দুঃস্থ ও গরীব মানুষদের জন্য। আর সেই কারণে নিজ উদ্যোগে অনেকেই সাহায্য করে চলেছেন। এই পরিস্থিতিতে বঙ্গ বিজেপি অভিযোগ এনেছে রাজ্য সরকারের বিরুদ্ধে। অভিযোগ এই যে, সরকার তাদের খাদ্য বিলি করতে বাধা দিচ্ছে।

বিধাননগরের প্রাক্তন মেয়র এবং সদ্য বিজেপিতে যোগ দেওয়া সব্যসাচী দত্ত তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ এনেছেন যে তারা বিরোধীদের খাদ্য বিলি করা থেকে বাধা দিচ্ছেন। পুলিশ এসে বিরোধীদের বাধা দিচ্ছে বলে অভিযোগ সব্যসাচীর। তিনি বলছেন, পুলিশ বলেছে মুখ্যমন্ত্রীও একই কাজ করেছেন।

পাশাপাশি এই খাদ্য বিলির ব্যাপারে সব্যসাচী পুলিশ আধিকারিকদের থেকে অনুমতি প্রদানের জন্য ফোন বা যোগাযোগ করলেও কোনও উত্তর পাওয়া যায়নি, এমনই অভিযোগ আনেন বিজেপি নেতা।

এর পাশাপাশি, বিজেপির সাধারণ সভাপতি সায়ন্তন বসু অভিযোগ এনেছেন যে মঙ্গলবার হেয়ার স্ট্রিট থানায় খাদ্য বিলি করার সময় পুলিশ এসে বাধা দিয়েছে। যদিও বাদানুবাদের পর সমস্যা মিটেছে।

যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করতে চায়নি কোনও পুলিশ কর্তা। তবে এই অভিযোগ সত্য হলে বোঝাই যায়, হয়ত এই লকডাউন নিয়েও রাজনীতি করছে তৃণমূল। আর যদি মিথ্যা হয়, তাহলে এই দুঃসময়েও মমতার উপর কাদা ছেটানোর চেষ্টায় চলেছে বিজেপি নেতারা।