Breaking News: করোনা আক্রান্ত বাংলার বিজেপি সাংসদ, রয়েছেন সেলফ আইসোলেশনে

0

কলকাতা: প্রাক্তন টলিউড অভিনেত্রী এবং বিজেপির বর্তমান সাংসদ লকেট চ্যাটার্জি করোনাভাইরাস পজিটিভ। তবে, তাঁর অবস্থা গুরুতর নয় এবং তিনি নিজেকে সেলফ আইসোলেশনে রেখেছেন।

এদিন সাংসদ নিজে টুইট করে জানান, “হালকা জ্বর থাকায় গত এক সপ্তাহ ধরে নিজেকে সেলফ আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এদিন সকালে ফলাফল আসলে তিনি করোনা পজিটিভ বলে ধরা পড়েন। তবে চিন্তা করার দরকার নেই, তিনি ঠিক আছেন। তার স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল।”

লকেট নিজেই তাঁর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি টুইটের মাধ্যমে সংবাদটির সত্যতা নিশ্চিত করেছেন:

লকেট বাংলার অন্যতম উঠতি রাজনৈতিক তারকা হিসাবে আত্মপ্রকাশ করার আগে তাঁকে বেশিরভাগ দেখা যায় বেশ কিছু বাংলা সিরিয়ালে। কাপুরুশ মহাপুরুষ, চোড়া বালি, অভিশপ্ত নাইটি, কিরীটি রায়ের মতো বেশ কয়েকটি বাংলা ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে। একটু ছোঁয়া (২০০২) ছবির মধ্যে দিয়ে তিনি টলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

২০১২ সালে লকেট তৃণমূলে যোগ দিয়েছিলেন এবং রাজ্য মহিলা কমিশনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তবে এই পদক্ষেপ দুটি দীর্ঘস্থায়ী হয়নি এবং ২০১৫ সালে তিনি বিজেপিতে যোগ দেন। দু’ বছর পরে লকেট পশ্চিমবঙ্গে বিজেপির মহিলাদের শাখার নেতৃত্ব দেওয়া শুরু করেন।

এখন, তাঁকে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক করা হয়েছে, আর কলকাতা ভিত্তিক ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্র পল তাঁর জায়গায় বিজেপির মহিলা মোর্চাকে নেতৃত্ব দিচ্ছেন।