জন্মদিনে দিলীপকে শুভেচ্ছা বাবুলের, নতুন সমীকরণের খোঁজে রাজ্য বিজেপি

0

কলকাতা : পশ্চিমবঙ্গে বিজেপির রাজনৈতিক মহলে দিলীপ ঘোষ ও বাবুল সুপ্রিয়র বিতর্কিত সম্পর্ক সম্বন্ধে সকলেই জ্ঞাত। এরই মধ্যে শনিবার সকালে দিলীপ ঘোষের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে এই বিতর্ককেই আরও উস্কে দিলেন বাবুল সুপ্রিয়। কারণ বিজেপি শিবিরের অনেকেই জানেন বাবুল সুপ্রিয় দিলীপ ঘোষের সম্পর্কের রসায়ন সেই অর্থে সরল নয়। তাই হঠাৎ করে বাবুলের এই শুভেচ্ছা বিনিময় দলের অন্দরে বিভিন্ন প্রশ্ন উঠছে।

দিলীপ ঘোষ বরাবরই বিভিন্ন বিষয়ে বিতর্কিত মন্তব্য করে দলের অনেকেরই বিরাগভাজন। বাবুল সুপ্রিয়র সাথে তার সম্পর্কের অবনতির কথা বহুবার দিলীপ ঘোষ সংবাদ মাধ্যমে স্বীকার করেছেন। দিলীপ ঘোষকে দায়িত্বজ্ঞানহীন বলে কটাক্ষ করেছেন বাবুল। এ সমস্ত প্রশ্নের পরিপ্রেক্ষিতে বাবুল জানিয়েছেন “রাজনীতিতে মতের অমিল হতেই পারে। কিন্তু তাই বলে দেখা হলে দিলীপ দাকে জড়িয়ে ধরবো না? “

সূত্রের খবর সম্প্রতি বিজেপি সাংসদদের নিয়ে বাবুল সুপ্রিয় নিজের বাসভবনে মধ্যাহ্নভোজের আয়োজন করেন। যেখানে বিজেপি রাজ্য সভাপতি আমন্ত্রিত ছিলেন না। অর্থাৎ এখানে প্রশ্ন থেকেই যাচ্ছে যে নতুন করে সম্পর্কের উন্নতির পিছনে কি কোন রাজনৈতিক সমীকরণ রয়েছে? নাকি এটা নিছক শুভেচ্ছা জ্ঞাপন !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here