জল্পনা উড়িয়ে একসাথে চা খেলেন দিলীপ-অর্জুন, তৃণমূলকে কড়া আক্রমণ রাজ্য সভাপতির

0

পায়েল ভড়, কলকাতা : দিলীপ ঘোষ প্রায়ই আঙুল তোলেন তৃণমূলের ওপর। নানান প্রসঙ্গ টেনে শাসক দলকে অপমান করেন তিনি। এই মঙ্গলবার পলতা নেতাজী সংঘের মাঠে এক চা চক্রের আসরে যোগ দিয়ে একই কাজ করলেন বিজেপি রাজ্য সভাপতি। সঙ্গে ছিলেন সাংসদ অর্জুন সিং এবং বিধায়ক সুনীল সিং। সমস্ত বিতর্ককে বুড়ো আঙ্গুল দেখিয়ে এদিন চা-চক্রে অর্জুন সিং ও দিলীপ ঘোষকে খোশমেজাজে আড্ডা দিতে দেখা যায়।

দিলীপ ঘোষ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় দিশাহীন রাজনীতি করছেন, ফলে লকডাউন চারবার পরিবর্তন করতে হচ্ছে। তাই রাম মন্দির প্রতিষ্ঠার দিন ৫ আগস্ট বিঘ্ন ঘটাতে লকডাউন ঘোষণা করেছেন। আজ হোক আর কাল হোক সমাজ তার প্রতিবাদ ঠিক করবে।

বিজেপি ছেড়ে অনেক নেতা তৃণমূলে যোগ দিচ্ছে এই প্রসঙ্গে তিনি বলেন, “এটা এক ধরনের চক্রান্ত চলছে। এই সময় তৃণমূল কংগ্রেসের কোন সুস্থ মানুষ যোগ দেবেন না। এতে বিজেপির কিছু আসে যায় না। কারো মাথা খারাপ না হলে তৃণমূলে যোগ দেয় না বিজেপি ১০০ ভাগ খাঁটি আছে থাকবে।”

এরপর দিলীপ আরো বলেন, “আমরা অনুরোধ করেছিলাম ৫ তারিখ লকডাউন রাখবেন না কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনী। তোষণের রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রামের ভক্তি ও শক্তিতেই পশ্চিমবঙ্গে পরিবর্তন ঘটবে।”

প্রসঙ্গত, ক্রমাগত লকডাউনের দাতে পরিবর্তন করার জন্য অনেকেই নানান কথা বলছেন তৃণমূলের বিষয়ে। বিরোধী দল রা নানান ভাবে এই বিষয় নিয়ে বিরোধিতা করে চলেছে।