বিধানসভা ভোটের আগেই মমতার সাহায্য ফিরিয়ে দিলেন সৌরভ, রাজনৈতিক মহলে জোর জল্পনা

0

কলকাতা : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক যথেষ্ট ভালো, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু এবার খোদ মুখ্যমন্ত্রীর দেওয়া সাহায্য ফিরিয়ে দিলেন বাংলার মহারাজ। আর এর ফলে আবারও প্রশ্ন উঠল, তবে কি মমতার বিরুদ্ধে এবার চলে যাচ্ছেন সৌরভ?

আগামী বছর রাজ্যে বিধানসভা নির্বাচন। আর তার আগে রাজ্য সরকারের দেওয়া জমি ফিরিয়ে দিলেন সৌরভ। নিউটাউনে স্কুল তৈরির জন্য দুই একর জমি সৌরভকে দিয়েছিল রাজ্য সরকার। কিন্তু কয়েকদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়ে সেই জমি ফেরত দিয়ে আসেন সৌরভ।

আপাতত লোধা কমিটির সুপারিশ অনুযায়ী বিসিসিআই-এর প্রেসিডেন্ট পদ থেকে কুলিং অফ পিরিয়ডে যাওয়ার কথা সৌরভের। ফলে তিনি কি বাংলার মসনদ দখলের লড়াইয়ে নামতে পারেন? দীর্ঘদিন ধরে এই জল্পনা চলছিল রাজনৈতিক মহলে।

সৌরভের বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা রয়েছে বিজেপি সভাপতি অমিত শাহের। ফলে বিজেপির প্রতি সৌরভের আনুগত্য থাকাটা খুব অস্বাভাবিকের নয়। যদিও সৌরভ স্পষ্ট জানিয়েছেন, এই মুহুর্তে রাজনীতিতে তিনি ইচ্ছুক নন। কিন্তু বাংলায় বিজেপির যোগ্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর অভাব থাকায় হয়ত সৌরভই হতে পারে মমতার মূল প্রতিপক্ষ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here