করোনার থেকে বড় অতিমারী বিজেপি কটাক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়ের

0

কলকাতা: রাজ্যে এখন ভোট জুদ্ধের রব। ২০২১-এর নির্বাচনে জয়ী হয়ে বঙ্গ দখলের লড়াইয়ে এখন ব্যস্ত শাসক বিরোধী দল। তবে এবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে বাংলার জন্য অশুভ শক্তি হিসাবে উল্লেখ করেছেন। সোমবার সন্ধেয় দলীয় মুখপত্র জাগো বাংলার শারদ সংখ্যার উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে নজরুল মঞ্চ মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে উদ্দেশ্য করে বলেন, অনেক চেষ্টা করছেন, মনে রাখবেন বাংলা দখল করা অত সস্তা নয়।

মুখ্যমন্ত্রী আর বলেন, অশুভ শক্তির বিনাশ করতেই অসুরদলনী মা আসেন। এই বলে বিজেপিকেই অশুভ শক্তির সঙ্গে তুলনা করেছেন বলেই মত রাজনইতিক দলের একাংশের। বলা ভালো যে বর্তমানে শাসক দল ত্রিনমুলের ঘোর এবং একমাত্র শক্তিশালী বিরোধী দল হল বিজেপি। বিজেপির এখন পাখির চোখ বাংলা দখল করা। গত বৃহস্পতিবার বিজেপি নবান্ন অভিযানে গিয়ে তাদের শক্তি প্রদর্শনের চেষ্টা করেছিল। তবে সেই সমস্ত কিছুকে যে তৃণমূল পাত্তা দিচ্ছে না তা আর একবার মমতা বন্দ্যোপাধ্যায় নজরুল মঞ্চ থেকে বুঝিয়ে দিয়েছেন।

নজরুল মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে গিয়ে মুখ্যমন্ত্রী বিজেপিকে কটাক্ষ করে বলেছেন, ক্ষমতা দখল করাই হল বিজেপির একমাত্র উদ্দেশ্য। করোনায় সবাই মরে গেলেও বিজেপির কিছু যায় আসে না। তিনি আর বলেন করোনার থেকে বড় অতিমারী বিজেপি। এত বড় অতিমারী তিনি আগে দেখেননি বলেই তীব্র ভাবে বিজেপিকে কটাক্ষ করেছেন। সেই সঙ্গে তিনি বিজেপিকে খুব ভালো করে বুঝিয়ে দিয়েছে বাংলা দখল নেওয়া এতটাও সহজ হবে না। তবে জাই হোক সোমবারের অনুষ্ঠান থেকে মুখ্যমন্ত্রী দুর্গাপুজোয় সকলকে সতর্ক থাকার বার্তা দিয়েছেন। করোনাবিধি মেনে মাস্ক পরে পুজো দেখার অনুরোধ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here