ফিরহাদকে ‘দুষ্টু ভাই’ বলে আখ্যা বৈশাখীর, তৃণমূলের ‘বহিরাগত’ ইস্যু নিয়ে মমতাকে তোপ শোভনের

0

কলকাতা: দক্ষিণ কলকাতার রোড-শো-এর মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যাকে পাতি ভাষায় সরাসরি আক্রমণ করলেন শোভন বৈশাখী। বিজেপিতে যোগদানের দেড় বছর পর সোমবার পদ্ম শিবিরের প্রকাশ্য কার্যকলাপে প্রথমবার যোগ দেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

সভা মঞ্চ থেকে পঞ্চায়েত নির্বাচন সুষ্ঠুভাবে করতে না দেওয়া থেকে শাসকদলের অন্দরের দুর্নীতি, সবই নিয়ে মন্তব্য করেন শোভন চট্টোপাধ্যায়। পরে বক্তৃতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি ফিরহাদ হাকিমকে কটাক্ষ করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৈশাখী বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে অনেক দুষ্টু ভাই রয়েছে। এক দুষ্টু ভাই আবার এই শহরকে মিনি পাকিস্তান বানানোর চেষ্টা করেন।”

রোড-শোতে কৈলাস বিজয়বর্গীয়, জেপি নাড্ডা অমিত শাহ- প্রত্যেক বিজেপি নেতা-মন্ত্রীকেই ‘বহিরাগত’ বলেছে তৃণমূল। সেই প্রসঙ্গে শোভন বলেন “যারা আজ বহিরাগত বলে সুর চড়াচ্ছে, তারাই একদিন সর্বভারতীয় পার্টির শরিক দল ছিল।ভারতীয় জনতা পার্টি অর্থাৎ বিজেপির সাহায্য নিয়েই সেই পার্টির জন্ম হয়েছিল। আর আজ তারা বহিরাগত হয়ে গেল। একথা বলার আগে নিজেদের আয়নার সামনে দাঁড়ানো উচিত।”

রানাঘাটের সভায় বিজেপিকে ভারতীয় জাঙ্ক পার্টি বলেন মমতা। সেই প্রসঙ্গে শোভন বলেদন তৃণমূলের পায়ের তলার মাটি সরে যাছে, তৃনমূল থেকে ভরসা উঠছে মানুষের তাই অবাস্তবিক মন্তব্য করছে তাঁরা। বৈশাখীর মতে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের জন্য নয়, অন্য ‘বন্দ্যোপাধ্যায়’ এর জন্যই শোভন তৃণমূল ছেড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here