এবার কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতেই ফুটবে পদ্ম? মমতার ভাইয়ের মন্তব্য ঘিরে জল্পনা তুঙ্গে

0

কলকাতা: বঙ্গে ২১-এর বিধানসভা নির্বাচনকে ঘিরে রাজনৈতিক মহলে উত্তেজনা তুঙ্গে। প্রতি রাজনীতিতে নতুন কিছু ঘটে চলেছে বিশেষত দলবদলের ঘটনা। বাংলায় পদ্ম ফোটাবে বলেই ঠিক করে নিয়েছে বিজেপি। সম্প্রতি শুভেন্দু অধিকারী বিজেপি যোগদানের পর হুঙ্কার দিয়ে জানিয়েছিলেন তিনি তাঁর বাড়িতে তো বটেই এমনকি মুখ্যমন্ত্রীর বাড়িতেও পদ্ম ফোটাবেন। সেটাই কি এখন সত্যি হতে চলেছে? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ে গলায় শোনা গেল অন্য রকম সুর। এতেই মুখ্যমন্ত্রীর বাড়িতে পদ্ম ফোটার জল্পনা বাড়ছে।

মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় বলেছেন, “আগামীদিনে কি হবে, সেটা কেউ বলতে পারে না। কালকে কী করব? আমি নিজেও জানি না।” তিনি আরও বলেছেন,’মুখে দেশের-দশের কথা বলব। আর সুযোগ-সুবিধা দেব নিজের পরিবারকে। এটাই এখন ভারতীয় রাজনীতি।’ তবে কি এবার কালীঘাটে হরিশ চ্যাটার্জি স্ট্রিটেও মুখ্যমন্ত্রীর বাড়িতে পদ্ম ফুটবে কার্তিক বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য ঘিরেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে তুমুল জল্পনা। বলা বাহুল্য যে এখন বহু তৃণমূল নেতার গলাতেই বেসুরো সুর শোনা যাচ্ছে। কিন্তু স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইের গলায় এই সুরে রাজনীতিতে অনেক কিছুই ঘটাতে পারে বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, বিজেপিতে যোগদানের পর একের পর এক সভা থেকে তৃণমূল সহ মুখ্যমন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও বার বার ‘ভাইপো’ বলে কটাক্ষ করেছেন। তিনি হুঙ্কার দিয়ে জানিয়েছেন, “এখনও তো বাসন্তী পুজোটা আসেনি, রামনবমী আসেনি। রামনবমীটা আসতে দিন। আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে। শুধু আমার বাড়ির লোক কেন? হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকেও পদ্ম ফুটিয়ে আসব।” এবার শুভেন্দু তাঁর কথার সত্যতা প্রমাণ করতে চলেছেন এমনটা কিন্তু অনেকে মনে করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here