৫০ এর কাছাকাছি তৃণমূল বিধায়ক যোগ দিতে চলেছে বিজেপিতে, হুঙ্কার ছাড়লেন অর্জুন সিং

0

সোদপুর, উত্তর ২৪ পরগণা : একের পর এক দেওয়াল ক্রমশই ভেঙে চলেছে তৃণমূলের সংসারের। মুকুল রায়, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায় – সকলেই চলে গিয়েছেন বিজেপিতে। এখন প্রশ্নটি হল, আর কেউ কি বিজেপিতে যোগ দেওয়ার জন্য তৈরি হয়ে আছেন? সেই নিয়ে এবার বড় হুঙ্কার ছাড়লেন বিজেপি সাংসদ অর্জুন সিং। স্পষ্ট দাবি করলেন, ৪১ জন তৃণমূল বিধায়ক খুব শীঘ্রই আসছেন বিজেপিতে।

সোদপুরের নাটাগড়ে চা-চক্রে যোগ দিতে এসে অর্জুন সিং দাবি করেছেন, অন্তত ৪১ জন তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছে। নির্বাচন কমিশন নির্বাচনের আদর্শ আচরণবিধি লাগু হলেই তারা বিজেপিতে যোগ দেবেন বলে দাবি অর্জুনের। আর এর জেরে নিজের দলকে আর বাঁচাতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়, সে বিষয়ে হুঙ্কার ছাড়লেন অর্জুন।

এদিকে প্রশ্ন উঠছে, তাহলে কারা বিজেপিতে যোগ দিতে পারেন? সে বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও ইঙ্গিত দিয়ে দিলেন অর্জুন সিং। তিনি জানিয়েছেন, তৃণমূলের হয়ে বিতর্কসভায় যাঁরা অংশ নেন তাঁদের মধ্যেই অনেকে আসবেন বিজেপিতে।

এদিন চা চক্রের শেষে গত সরস্বতী পুজোয় আক্রান্ত হওয়া বিজেপি কর্মী শুভাশিস দাস ও তাঁর বাবাকে দেখতে যান অর্জুন। বিজেপির তরফ থেকে জানা গিয়েছিল, আক্রমণের নেপথ্যে ছিল তৃণমূলই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here