সন্তুষ্ট নয় তদন্তকারীরা, আবারও জেরার মুখে পড়তে পারেন অভিষেকপত্নী

0

কলকাতা: কয়লাকান্ডের জেরে তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা ও শ্যালিকা মেনকা গম্ভীরকে নোটিশ পাঠিয়েছিল সিবিআই। ঘটনার তদন্ত করতেই জিজ্ঞাসাবাদের নোটিশ পাঠানো হয়। সেই কারণেই মঙ্গলবার সকালেই অভিষেক-রুজিরার বাড়িতে পৌঁছে যায় সিবিআই টিম। প্রায় দেড় ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ। এরপর ‘শান্তিনিকেতন’ থেকে বেরিয়ে যায় সিবিআই অফিসাররা। তবে সিবিআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী, রুজিরার বয়ানে সন্তুষ্ট নয় তারা।

একাধিক প্রশ্নই এড়িয়ে গিয়েছে অভিষেকের স্ত্রী রুজিরা। যার ফলে সিবিআই এর তরফে আবারও জেরা করা হতে পারে অভিষেকের স্ত্রী রুজিরাকে। জানা গিয়েছে, কয়লা-কাণ্ডে ব্যাঙ্ককের একটি ব্যাঙ্ক থেকে রুজিরার অ্যাকাউন্টে সন্দেহজনক লেনদেন সক্রান্ত বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। সেই জেরা চলাকালীন নিজাম প্যালেসে সিবিআইয়ের সদর দফতরের আধিকারিকদের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রাখছিলেন অভিষেকের বাড়িতে উপস্থিত থাকা তদন্তকারীরা।

এরপর রুজিরার বয়ানের সারমর্ম নিয়ে দুপুরে নিজাম প্যালেসে সিবিআই আধিকারিকদের একটি বৈঠক হয়েছে। যদিও পরবর্তী পদক্ষেপ এখনও কিছু জানায়নি তারা। নির্বাচন আসতেই রাজ্য রাজনীতি সরগরম। অভিষেক বন্দ্যোপাধ্যায় নয় কয়লাকাণ্ডে অভিষেকের স্ত্রী রুজিরা নারুলাকে নোটিস দিল সিবিআই। এর আগেও বিরোধীরা বারবার অভিষেকের স্ত্রীকে আক্রমণ করেছেন দুর্নীতির সঙ্গে জড়িত থাকার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here