তৃণমূলে যোগ দিলেন অদিতি মুন্সি, ঘর ভাঙল বিজেপিরও

0

কলকাতা: সপ্তাহ খানেকের মধ্যে শুরু হচ্ছে একুশের হাই ভোল্টেজ বঙ্গ বিধানসভা নির্বাচন। কিন্তু তার আগে শাসক বিরোধী দুই শিবিরেই যোগদান পর্ব অব্যাহত। তাল মিলিয়ে চলছে দলবদল পর্বও। ‘দিদির উপর আস্থা’ রেখে ও মমতার আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগ দিলেন সংগীতশিল্পী অদিতি মুন্সি। তৃণমূল ভবনে বৃহস্পতিবারসৌগত রায়ের হাত থেকে শাসকদলের পতাকা হাতে তুলে নিলেন তিনি। তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ দেন গায়িকা। যোগদান মঞ্চে গানও গাইলেন তিনি।

এদিনই আবার বিজেপি ছেড়ে শশী পাঁজার নেতৃত্বে তৃণমূল কংগ্রেসে যোগ দেন টেলিভিশন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন ঊষা চৌধুরীও। এমনকি শাসক শিবিরে যোগ দিয়েছেন ভোজপুরী অভিনেতা-পরিচালক ধীরজ পণ্ডিতও। উল্লেখ্য ভোটের আগে সক্রিয় রাজনীতিতে তারকা এবং বিশিষ্টদের যোগদানের পালা অব্যাহত। বুধবারই ঘাসফুল শিবিরে যোগ দেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। “এতদিন ধরে দিদির সঙ্গে ছিলাম, আজকে থেকে দিদির পাশে থেকে এই লড়াইটা লড়ব। মানুষের সেবা করব।বাংলা কিন্তু বাংলার মেয়েকে চায়।বাংলা কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়কে চায়।” যোগদানের মঞ্চে বলেছিলেন টলিপাড়ার নায়িকা

সায়ন্তিকা ছাড়াও আসন্ন ভোটের আগে তৃণমূল শিবিরে যোগ দিয়েছেন দীপঙ্কর দে, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সৌরভ দাস, সায়নী ঘোষের মত হেভিওয়েট তারকারা। রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্যের মতো টেলিভিশন তারকারাও শাসকদলে নাম লিখেছেন। অন্যদিকে পদ্ম শিবেরে যোগ দিয়েছেন রুদ্রনীল ঘোষ, যশ দাশগুপ্ত, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকারের মতো তারকারা। ওদিকে আবার শোনা যাচ্ছে বামেদের হয়ে ভোটে লড়তে পারেন বাদশা মৈত্র। কার্যত প্রায় গোটা টলিউড এবারের বিধানসভা নির্বাচনে রাজনীতির ময়দানে নেমে পড়েছে।