বিজেপি’তে ফাটাকেষ্ট, থাকবেন ব্রিগেডে মোদীর মঞ্চেও

0

কলকাতা: মিঠুন চক্রবর্তীর বিজেপি যোগদান নিয়ে জল্পনা চলছিল। এবার তাতেই শিলমোহর পড়ল। বিজেপিতে নাম লেখাচ্ছেন ফাটাকেষ্ট। ৭ মার্চ ব্রিগেডে মোদীর মঞ্চে উপস্থিত থাকবেন মিঠুন চক্রবর্তী। শোনা যাচ্ছে আধ্যাত্মিকতার টানেই তিনি গেরুয়া পথ বেছেচেন।

উল্লেখ্য মিঠুন চক্রবর্তী যে বিজেপিতে যেতে পারেন সেই আগে থেকেই জল্পনা চলছিল। ফেব্রুয়ারিরতেই মহাগুরু বাড়িতে উপস্থিত হয়েছিলেন RSS প্রধান মোহন ভাগবত। তৃণমূলের রাজ্য সভায় সদস্যের বাড়িতে এহেন মোহন ভাগবতের এহেন আগমনকে ঘিরে জল্পনা শুরু হয়। যদিও মিঠুন দাবি করেছিলেন সম্পূর্ণ সৌজন্য সাক্ষাৎ, এবং কথা বার্তাও ছিল আধ্যাত্মিক বিষয়ে। যতই মহাগুরু বিজেপি যোগের বিষয়ে এড়িয়ে যান,সূত্রের খবর ছিল আগামী ৭এর ব্রিগেডে উপস্থিত থাকবেন তিনি, জল্পনা ছিল প্রসেনজিৎ এবং সৌরভকে নিয়েও।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পাশাপশি নাম উঠে এসেছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং মিঠুন চক্রবর্তীর। সূত্রের খবর ছিল ব্রিগেড সমাবেশে মিঠুন, প্রসেনজিৎ এবং সৌরভ গঙ্গোপাধ্যায় যোগ দেবেন বিজেপিতে। আর শুধু তাই নয় বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করা হতে পারে সৌরভ কে। কিন্তু গতকাল নিজের রাজনীতিতে “না” কে স্পষ্ট করে জনিয়েদিয়েছেন সৌরভ।