রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশে থাকছে একাধিক চমক: মোদীর সভায় থাকতে পারেন অক্ষয় কুমার

0
akshay kumar

কলকাতা: আগামীকাল অর্থাৎ রবিবার বিজেপির কাছে বিশেষ দিন। কারণ কলকাতায় ব্রিগেড মাঠে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কালই হবে বিজেপির শক্তি পরীক্ষা। রবিবারের জনসমাগমের উপরেই নির্ধারিত হবে বাংলায় বিজেপির ভাগ্য। তাই কালকের ব্রিগেড মাঠে জনসমাগমের জন্য কোনও ত্রুটি রাখতে চাইছে না বিজেপি। কালকে বিজেপির সভায় থাকবেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। থাকছে আরও অনেক চমক। এই চমকের মধ্যেই জানা যাচ্ছে যে কলকাতায় বিজেপির সমাবেশে দেখা যেতে পারে বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারকে।

এবারের বঙ্গবাসী এক অন্য রকম নির্বাচন দেখতে চলছে যেখানে শাসক বিরোধী উভয় পক্ষই তারকাদের দিয়ে বাজি মাত করতে চাইছেন। শুক্রবার শাসক দল তৃণমূল তাঁদের প্রার্থী তালিকা ঘোষণা করেছে যেখানে লড়াই করতে দেখা যাবে বহু তারকা মুখকে। বিজেপির কম যায় না তৃণমূলকে টেক্কা দিতে তার তাঁদের দলে তারকাদের সমাবেশকেই অগ্রাধিকার দিচ্ছে। অক্ষয় কুমারের সঙ্গে নরেন্দ্র মোদির ‘সুসম্পর্কের’ কথা কারও অজানা নয়। তাই কলকাতায় মোদীর সভায় অক্ষয়ের উপস্থিতি যে থাকবে না তেমনটা কিন্তু নয়। রবিবারের বিগ্রেডে বিজেপি অনেক চমক দিতে চলেছে বলেই খবর রয়েছে। বিজেপির বিশেষ আকর্ষণ থাকছে মিঠুন চক্রবর্তীকে নিয়েও।

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তী যে বিজেপিতে যেতে পারেন সেই আগে থেকেই জল্পনা চলছিল। ফেব্রুয়ারিরতেই মহাগুরু বাড়িতে উপস্থিত হয়েছিলেন RSS প্রধান মোহন ভাগবত। তৃণমূলের রাজ্য সভায় সদস্যের বাড়িতে এহেন মোহন ভাগবতের এহেন আগমনকে ঘিরে জল্পনা শুরু হয়। যদিও মিঠুন দাবি করেছিলেন সম্পূর্ণ সৌজন্য সাক্ষাৎ, এবং কথা বার্তাও ছিল আধ্যাত্মিক বিষয়ে। যতই মহাগুরু বিজেপি যোগের বিষয়ে এড়িয়ে যান,সূত্রের খবর ছিল আগামী ৭এর ব্রিগেডে উপস্থিত থাকবেন তিনি, জল্পনা ছিল প্রসেনজিৎ এবং সৌরভকে নিয়েও।