মুখ্যমন্ত্রীর উপর হামলার ঘটনার তীব্র নিন্দা অভিনেত্রী জুন মালিয়ার

0

পার্থ খাঁড়া, পশ্চিম মেদিনীপুর: বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকের কনকাবতী এলাকায় মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়ার সমর্থনে এক নির্বাচনী কর্মী সভার আয়োজন করা হয়। ওই কর্মীসভায় মেদিনীপুর সদর ব্লকের মনিদহ ও কঙ্কাবতী অঞ্চলের তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। কর্মী সভায় বক্তব্য রাখেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী জুন মালিয়া ,তৃণমূল কংগ্রেসের নেতা তথা নারায়ণগড় এর বিদায়ী বিধায়ক প্রদ্যোত ঘোষ, তৃণমূল কংগ্রেসের নেতা গোপাল সাহা ও সুজয় হাজরা, মুকুল সামন্ত ও দিলীপ দে সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃবৃন্দ।

মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া তার ভাষণে বলেন নন্দীগ্রামে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলার ঘটনা অতি নিন্দনীয়। হামলাকারীদের দ্রুত গ্রেফতার করতে হবে। তিনি আরো বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর যারা হামলা চালিয়েছে তারা সুপরিকল্পিতভাবে ওই কাজ করেছে। তবে বাংলার মানুষ তথা সারাদেশের মানুষের আশীর্বাদ রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর। তাই হাজার চেষ্টা করলেও তাকে আমাদের কাছ থেকে কেউ ছিনিয়ে নিতে পারবে না। তাই দলনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে এবং দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে তিনি কর্মীসভায় তার ভাষণে বলেন আগামী ২৭ মার্চ বিধানসভা নির্বাচন। তাই বিজেপি নানাভাবে এলাকায় সন্ত্রাস হিংসা ছড়ানোর চেষ্টা করবে। সেই জন্য দলীয় কর্মীদের তিনি সংযত থাকার নির্দেশ দেন এবং বাড়ি বাড়ি গিয়ে রাজ্য সরকারের সাফল্য তুলে ধরার আহ্বান জানান।

সেই সঙ্গে তিনি বলেন তৃতীয়বার মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী করার জন্য মেদিনীপুরের মানুষ তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তিনি বলেন আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন।আমি প্রয়াত বিধায়ক মৃগেন্দ্র নাথ মাইতির অসমাপ্ত কাজ আপনাদের সঙ্গে নিয়ে সমাপ্ত করার চেষ্টা করব। আমি বিশ্বাস করি মেদিনীপুরের মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে রয়েছে এবং আগামী দিনেও থাকবে এবং সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে স্বাধীনতা আন্দোলনের পীঠস্থান মেদিনীপুরের মানুষ প্রত্যাখ্যান করবে। ক্ষুদিরামের, বিদ্যাসাগরের মাটি, মাতঙ্গিনী হাজরার মাটির মেদিনীপুর এর মানুষ বেইমানদের কোনদিন আশ্রয় দেয় নি আগামীদিনেও দিবেনা ।তাই দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে হাতে হাত মিলিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন মূলক কাজ কর্ম তিনি মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানান। সেই সঙ্গে সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে বাংলা থেকে তিনি উৎখাত করার ডাক দেন।