পূর্ব বেহালা থেকে পায়েলকে সরিয়ে সম্ভাব্য প্রার্থী অভিমানী শোভন

0

কলকাতা : মানা অভিমানের পালা শেষ। অবশেষে শোভন – বৈশাখী হিমবাহের বরফ গলেছে। শেষপর্যন্ত পূর্ব বেহালায় পায়েল সরকারকে সরিয়ে প্রার্থী করা হয়েছে শোভনকে। বেহালা পুর্ব থেকে অভিনেত্রী পায়েল কে সরিয়ে সম্ভবত তাঁকে দেওয়া হবে বেলাহা পশ্চিমের আসন। কয়েকদিন আগেই দ্বিতীয় তৃতীয় পর্যায়ের প্রার্থী তালিকায় পূর্ব বেহালার প্রার্থী করা হয়েছিল পায়েলকে। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন ওই জুটি।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চিঠি লিখে দ‌লত্যাগের কথা জানিয়ে ছিলেন অভিমানী জুটি। কিন্তু শেষ পর্যন্ত নাকি শোভনকেই পূর্ব বেহালার প্রার্থী করা হচ্ছে। প্রসঙ্গত কয়েকদিন আগেই তৃণমূল নিজেদের প্রার্থী তালিকা প্রকাশ করছে। আর তাতে তৃণমূলের বেহালা পূর্বের প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। নাম ঘোষণা করে তৃণমূল সুপ্রিমো জানিয়েছিলেন নারী সুরক্ষার জন্যই এই সিদ্ধান্ত। এতদিন তৃণমূলের হয়ে ওই কেন্দ্র থেকে করতেন শোভন চট্টোপাধ্যায়।

প্রার্থী তালিকায় নাম না থাকায় দুঃখিত শোভন জানিয়েছিলেন, এতদিন ধরে বেহালায় লড়েছেন তিনি, সেখানের প্রতিটি মানুষকে, প্রতিটি পাড়াকে তাঁর চেয়ে ভালো কে চিনবে? তাহলে তাঁর পরিবর্তে কয়েকদিন আগে বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রীকে প্রার্থী করা হলো কেনো??