“সাধারণ মানুষের সঙ্গে থাকতে চাই, তাঁদের জন্য কাজ করতে চাই”: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

0

কলকাতা: বৃহস্পতিবার বিজেপির পঞ্চম দফার প্রার্থী তালিকা ঘোষণা করার পর বেহালা পশ্চিমে নাম রয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। কিছুদিন আগেই গেরুয়া শিবিরে নাম লেখান শ্রাবন্তী। জল্পনা ছিল আসন্ন নির্বাচনে প্রার্থী করা হতে পারে তাঁকে। সেই জল্পনারই অবসান ঘটিয়ে বেহালা পশ্চিমে পার্থ চট্টোপাধ্যায়ের বিপরীতে প্রার্থী করা হয়েছে শ্রাবন্তীকে।

বিজেপির হয়ে আজ টিকিট পাওয়ার পর বেহালা পশ্চিমে ১২৯ ওয়ার্ডের গোপাল মিশ্র রোডের শীতলা মন্দিরে এসে পুজো দিয়ে প্রণাম করলেন তারকা প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জি। একইসঙ্গে দেওয়াল লিখনেও অংশগ্রহণ করলেন। বেহালা পশ্চিমে এসে শ্রাবন্তী বললেন, “নিজের পাড়ায় এসেছি। নিজের ছোটবেলাটা আমার এখানে কেটেছে। এখান থেকে আমি বড় হয়েছি। আমার খুব ভালো লাগছে। এই পাড়ার মেয়ে আমি। এখানে এসে খুব খুশি আমি।”

তিনি আরও বললেন, “সাধারণ মানুষের সঙ্গে আমি থাকব। তাঁদের জন্য কাজ করতে সচেষ্ট হব। বিপক্ষে হেভিওয়েট প্রার্থী রয়েছে জানি। তবে আমি ভগবানকে খুব বিশ্বাস করি। আমি এখানকার মেয়ে। আশা করি এখানকার বাসিন্দারা আমার সাথে থাকবে।” পাশাপাশি তিনি বলেন, “খেলা হবে কীসের ইঙ্গিত, আমি নিজেও বুঝতে পারি না। বুঝতেও চাই না। আমি এতদিন টেলিভিশনের পর্দায় ছিলাম। এবার মানুষের জন্য কিছু করতে চাই।”