পুরুলিয়ায় আপ্লুত মোদীর বাংলায় নতুন যুগের সূচনা নিয়ে তাৎপর্যপূর্ণ টুইট

0

পুরুলিয়া : লক্ষ্য নীলবাড়ি দখল। আর হেন তেন প্রকারণে বাংলায় ‘ডবল ইঞ্জিন’ সরকারের ট্রেনের চাকা গড়ানো। সেই তত্ত্ব নিয়েই পুরুলিয়ার জনসভা থেকে বঙ্গ জয়ের প্রত্যয়ী সুরু শোনা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গলায়। পাশপাশি তৃণমূলের ‘খেলা’ শেষ করার বার্তাও দিলেন। সেই জায়গায় ‘ডবল ইঞ্জিন’ সরকারের ‘উন্নয়নের খেলা’ শুরুর অঙ্গীকার করলেন বিজেপির পোস্টার বয়। পুরুলিয়ার জনসমর্থনে আপ্লুত মোদী তেরো মিনিটের একটু ভিডিও টুইটে বাংলায় উন্নয়নের ‘নতুন যুগের সূচনা’র কথা বলেন। একুশে বাংলায় বিজেপির জয় নিয়ে দাবি করেন। প্রধানমন্ত্রী বলে দিয়েছেন, একুশে তৃণমূলের অপশাসন ঘটিয়ে ‘আসল পরিবর্তন’ আনবে বিজেপি।

চব্বিশ ঘন্টা আগেই পুরুলিয়ায় সভা করে যান প্রধানমন্ত্রী। এই জেলাতেই গত লোকসভায় গেরুয়া ঝড়ে ধরাশায়ী হয়েছিল ঘাসফুল শিবির। দু’লাখ ভোটে জয়ী হয়েছিলেন জ্যোতির্ময় সিং মাহাতো। তাই লোকসভা ভোটের ফলাফল পুনরাবৃত্তি হবে একুশের নির্বাচনেও, সেই নিয়ে আশাবাদী মোদী। তাই পুরুলিয়া সফর নিয়ে শুক্রবার দুটি টুইট করেন প্রধানমন্ত্রী। প্রথমটিতে শুধু ১৩ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয়। যাতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে রাস্তার দু’ধারে জনজোয়ার।

সেই ভিডিওটিতেই গাড়ির ভিতর থেকেই জনতার উদ্দেশে হাত নাড়তে দেখা গিয়েছে বিজেপির স্টার প্রচারককে। দ্বিতীয় টুইটটি বেশি তাৎপর্যপূর্ণ। বাংলা জয়ের ব্যাপারে তিনি কতটা আত্মবিশ্বাসী, তা এই টুইটের মাধ্যমেই বুঝিয়ে দিতে চেয়েছেন প্রধানমন্ত্রী। লিখেছেন,”বাংলায় বিজেপির জয় উন্নয়নের এক নতুন যুগের সূচনা করবে। একইসঙ্গে তৃণমূল নেতাদের অত্যাচারও বন্ধ হবে।”